ভারতের বিপক্ষে জয় চান সাদ

ভারতের বিপক্ষে জয় চান সাদ

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:৫৫ ৪ জুলাই ২০২০   আপডেট: ২১:১৭ ৪ জুলাই ২০২০

জাতীয় ফুটবলার সাদ উদ্দিন

জাতীয় ফুটবলার সাদ উদ্দিন

বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাছাইয়ে ভারতের বিপক্ষে ড্র করে এক পয়েন্ট পেয়েছে বাংলাদেশ। সামনে আরো চারটি ম্যাচ খেলতে হবে লাল-সবুজের দলকে। করোনার কারণে পিছিয়ে যাওয়া এই ম্যাচগুলো অক্টোবর ও নভেম্বরে হওয়ার কথা। অধিনায়ক জামাল ভূঁইয়া আগেই বলেছেন, ‘ঘরের মাঠে আফগানিস্তান ও ভারতের বিরুদ্ধে জিততে চাই’। অধিনায়কের সঙ্গে সুর মিলিয়ে ভারতের মাটিতে ভারতকে প্রায় হারিয়ে দিতে যাওয়া ফুটবলার সাদ উদ্দিনও বললেন একই কথা।

সল্টলেকে গোল করা সাদ উদ্দিন এক ভিডিও বার্তায় জানালেন ভারতের সঙ্গে খেলা গত ম্যাচের অভিজ্ঞতায় ওদের স্কোয়াড আমাদের দলের বিরুদ্ধে কতটা শক্তিশালী।  ‘আমার মনে হয় সেই ম্যাচে আমরা দুই দলই খুব ভালো স্কোয়াড নিয়ে নেমেছিলাম। 

আমাদের বর্তমান যে স্কোয়াড আছে আশা করি যদি আমরা আমাদের আশানুরূপ পারফরমেন্স ও ফর্ম ধরে রাখতে পারি, ভারতের সঙ্গে আমি জয়ের সম্ভাবনা দেখি। ম্যাচটি অবশ্যই প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে এবং নিজের মাঠে খেলা হওয়ায় আমরা একটু বাড়তি সুবিধাতো অবশ্যই পাবো’।

নিজেদের মাঠে গোলের ব্যাপারেও আশাবাদি সাদ, ‘নিজেদের মাঠে খেলা বরাবরই গুরুত্বপূর্ণ, তাছাড়া ভারতের বিপক্ষে খেলাটা নিঃসন্দেহে সামান্য বাড়তি উত্তেজনা বহন করে। 

আমরা অবশ্যই শতভাগ প্রস্তুতি নিয়ে মাঠে জয়ের জন্যই নামবো। ব্যক্তিগতভাবে অবশ্যই গত ম্যচের মতো স্কোর করে দলকে এগিয়ে দিতে চাই এবং ম্যাচের সম্পূর্ণ তিন পয়েন্ট অর্জনই আমাদের লক্ষ্য’।

ডেইলি বাংলাদেশ/আরএস