Alexa ভাঙ্গুড়ায় ধাওয়ায় ধরা পড়ল সাত ‘ডাকাত’

ভাঙ্গুড়ায় ধাওয়ায় ধরা পড়ল সাত ‘ডাকাত’

ভাঙ্গুড়া (পাবনা) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:৫৮ ৭ নভেম্বর ২০১৯   আপডেট: ১৫:৫৯ ৭ নভেম্বর ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

পাবনার ভাঙ্গুড়ায় একটি পিকআপ ভ্যানে থাকা ব্যক্তিদের ডাকাত সন্দেহে ধাওয়া করে পুলিশ। কিন্তু ধাওয়া খেয়ে পালানোর চেষ্টা করে তারা। তবে তাদের চেষ্টা ব্যর্থ করেছে স্থানীয়রা। অবশেষে পুলিশ ও স্থানীয়দের ধাওয়ায় সাত সন্দেহভাজন ডাকাতকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার ভোরে উপজেলার সরকারপাড়া থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন- পাবনার ঈশ্বরদীর সিদ্দিকুর রহমান, রনি, হৃদয়, সাগর, শাকিল, আরিফ ও অপু। 

ভাঙ্গুড়া থানার ওসি (তদন্ত) নাজমুল হক জানান, ভাঙ্গুড়ার দিয়া পাড়ার মিনি বিশ্বরোডে একটি পিকআপ ভ্যান যাচ্ছিল। পিকআপ ভ্যানটি পুলিশের টহলরত গাড়ির সামনে পৌঁছার আগে থেমে যায়। গাড়িটি থামিয়ে ভ্যানে থাকা সবাই দৌড় দেয়। পুলিশ তাদের পিছনে ধাওয়া দেয়। এ সময় পুলিশের বাশির শব্দে পাটুলীপাড়ার লোকেরা জেগে উঠে। পরে উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম হাফিজ রঞ্জুসহ স্থানীয়রা ধাওয়া দিয়ে সরকারপাড়া থেকে সাত সন্দেহভাজন ডাকাতকে আটক করে। এরপর আটকদের পুলিশে সোর্পদ করা হয়।  

তিনি আরো জানান, বিষয়টি সম্পর্কে অধিকতর তদন্তের জন্য এএসপি সজীব শাহরিন ও ওসি মো. মাসুদ রানা আটকদের নিয়ে ঘটনাস্থলে রয়েছেন। এ ব্যাপারে ভাঙ্গুড়া থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ