দূরবীনপ্রথম প্রহর

ভাইরাল জন-মিথিলা, সোশ্যাল মিডিয়ায় ঝড়!

বিনোদন প্রতিবেদকডেইলি-বাংলাদেশ ডটকম
ছবি- সংগৃহীত

এক সময়ের তারকা দম্পতি তাহসান-মিথিলা। এই জুটির সংসার ভেঙ্গে যায় গেলো বছর। তাদের বিবাহ বিচ্ছেদের এক বছরেরও বেশি সময় পর সোমবার জন কবিরের সঙ্গে মিথিলার ঘনিষ্ঠ একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ওই ছবিকে ঘিরে শুরু হয়েছে নানা গুঞ্জনও। তৈরি হয়েছে হাজারো প্রশ্ন। আর সেই প্রশ্নের তীর এসে পড়ছে ছবির কমেন্টসে।

জন কবির ও মিথিলার ছবিটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ার পর থেকে বিনোদন জগত থেকে শুরু সব জায়গায় চলছে আলোচনা। বিনোদন জগতের তারকা থেকে শুরু করে তাদের ফ্যানরাও নানা মন্তব্য করছেন ওই ছবিকে ঘিরে।

সুরকার ফুয়াদ আল মুক্তাদির এক কমেন্ট করে লিখেছেন, ভাই গালি দিলে দেন, কিন্তু জনের পেইজে একটা লাইক দিয়েন। নাহলে আমও গেল, ছালাও গেল। এই কমেন্টে জন আবার উত্তর দিয়েছেন। জন লিখেছেন, আমার পেইজ আবার কোনটা? তবে এই কমেন্টে আরো কিছুক্ষণ পরেই ফুয়াদ আবারো কমেন্ট করে লিখেন, কংগ্রেস, গড ব্লাষ্ট ইউ। তবে কী প্রেক্ষিতে তিনি এমন মন্তব্য করেছেন সে সম্পর্কে জানা যায়নি।

বিষয়টি দৃষ্টিতে আসার পর মিথিলাও ওই ছবিতে গিয়ে কমেন্ট করেন। তিনি লেখেন, জনের বাচ্চা! মানুষ আমাকে এখন জ্বালিয়ে মারবে! কন্টেন্টের এমনিতেই অভাব নাই দুনিয়াতে! অন্তত আমার আমি’টার প্রমোশন কর একটু বেয়াদব!

তাহসান, মিথিলা, জন তিনজনেরেই পেশায় মিল রয়েছে। তিনজনই একদিকে গান করে, আবার অভিনয়ের সঙ্গেও যুক্ত। এক সময় তিনজনের মধ্যে ভালো বন্ধুত্বও ছিল। এক সময় ঘর বাঁধেন তাহসান ও মিথিলা। এই দুই তারকার দাম্পত্য জীবন নিয়ে গত বছর হুট করেই সৃষ্ট গুঞ্জনের পর প্রকাশ্যে আসে বিচ্ছেদের বিষয়টি। তখন থেকেই শোনা যাচ্ছিল, জনের সঙ্গে মিথিলার ঘনিষ্ঠ সম্পর্কের কথা। সোমবার জন যখন মিথিলার সঙ্গে ঘনিষ্ঠ ছবি নিজের ফেসবুকে পোস্ট করেন তখন সেই গুঞ্জনের মাত্রা অনেকটাই বেড়ে যায়। মুহূর্তেই ভাইরাল হয় সেই ছবি।

এই রিপোর্টটি লেখার আগ পর্যন্ত ওই ছবিতে ১৮ হাজারেও উপরে লাইক, ১৩শ'র উপরে কমেন্টস আর ৩ হাজার ৩শ' বারের মতো শেয়ার হয়েছে।

সম্প্রতি বাংলাভিশনের একটি অনুষ্ঠানের অংশ নেন জন। সঙ্গে ছিলেন জনপ্রিয় ব্যান্ড তারকা তুহিন। এই অনুষ্ঠানটি উপস্থাপনা করেন মিথিলা। অনুষ্ঠানটি শেষে একসঙ্গে ছবিটি তুলেছিলেন জন ও মিথিলা।

ডেইলি বাংলাদেশ/এনএ/টিআরএইচ

daily-bd-hrch_cat_news-13-10