Alexa বড়শিতে ধরা পড়ল কৃষকের মরদেহ

বড়শিতে ধরা পড়ল কৃষকের মরদেহ

পাবনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:১৭ ১৭ অক্টোবর ২০১৯   আপডেট: ১৩:১৯ ১৭ অক্টোবর ২০১৯

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

পাবনার ঈশ্বরদীতে পদ্মার চরে বাড়ি ফেরার সময় পদ্মায় নৌকা ডুবে এক কৃষক মারা গেছেন। বুধবার সন্ধ্যায় লক্ষ্মীকুন্ডা ইউপির পদ্মা নদীর মোল্লার ঘাটে এই দুর্ঘটনা ঘটে।

নিহত নাসিম মল্লিক সাহাপুর ইউপির বাবুলচারা গ্রামের আইনুল মল্লিকের ছেলে। ঘটনার ঘন্টাখানেক পর রাত সাড়ে সাতটার দিকে তার মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

সাহাপুর ইউপির চেয়ারম্যান মতলেবুর রহমান মিনহাজ ফকীর জানান, এলাকা থেকে ৩০ থেকে ৩৫ জন কৃষক পদ্মা নদীর ওপারে পেঁয়াজ লাগাতে যায়। ফেরার সময় অতিরিক্ত যাত্রীর বহনের জন্য পাড়ের কাছে নৌকাটি উল্টে যায়। এ সময় সবাই সাঁতরে উপরে উঠলেও নাসিম ডুবে যায়। 

তিনি আরো জানান, ডুবুরিদের না পেয়ে স্থানীয় লোকজন নদীতে জাল ও বড়শি ফেলে উদ্ধার চেষ্টা চালান। অবশেষে রাতে বড়শিতে নাসিমের মরদেহ উঠে আসে। 

ঈশ্বরদী ইপিজেড ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন অফিসার সাহেব আলী জানান, খবর পেয়ে ঈশ্বরদী ইপিজেড ফায়ার সার্ভিসের কর্মীরা ডুবুরির জন্য অপেক্ষা করছিল। রাজশাহী থেকে ডুবুরি আসার আগেই এলাকাবাসী নিহতের মরদেহ উদ্ধার করে।

ঈশ্বরদী থানা পুলিশের ওসি বাহাউদ্দীন ফারুকী জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে পাকশী নৌ-পুলিশ ফাঁড়িতে হস্তান্তর করে। পরে নৌ-পুলিশের অনুমতিক্রমে নাসিমের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

ডেইলি বাংলাদেশ/জেএস