Alexa ব্রিটেন রাজপরিবারের বধূ মেগানকে ‘পর্ন সাইটে’ চাকরির প্রস্তাব

ব্রিটেন রাজপরিবারের বধূ মেগানকে ‘পর্ন সাইটে’ চাকরির প্রস্তাব

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:৩৩ ১৭ জানুয়ারি ২০২০   আপডেট: ১৩:০৮ ১৭ জানুয়ারি ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

ব্রিটেনের রাজপরিবারের সিংহাসনের ষষ্ঠ উত্তরাধিকারী প্রিন্স হ্যারি ও তার স্ত্রী মেগান মার্কেল। সম্প্রতি ডিউক অব সাসেক্স ও ডাচেস অব সাসেক্সের দায়িত্ব থেকে পদত্যাগ করেছেন তারা। এরপরই নিজেরা স্বাবলম্বীভাবে চলাফেরার ঘোষণা দেন। এতে প্রথমেই প্রিন্স হ্যারিকে চাকরির প্রস্তাব দেয় আমেরিকার একটি রেস্তোরা। এবার তারই স্ত্রী মেগান মার্কেলকে প্রাপ্তবয়স্কদের ওয়েবসাইট ‘ইয়োর পর্ন’- এ চাকরির প্রস্তাব দেয়া হয়েছে।

ওয়েবসাইটের ভাইস প্রেসিডেন্ট মেগানকে একটি চিঠি লিখেছেন। তিনি ওই চিঠিতে জানান, মেগান রাজপরিবারের গণ্ডি পেরিয়ে তাদের সাইটে কাজ করুক। তাদের সাইট জনকল্যাণকর কাজের সঙ্গে যুক্ত রয়েছে। কীভাবে তাদের উন্নতি করা যায়, তা খতিয়ে দেখে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার প্রস্তাব করা হয় তাকে।

ওয়েবসাইটের কর্ণধার চার্লি জানান, তার সাইটটি অনেক সংস্থাকে সাহায্য করে। তবে সাইটটি কারো সাহায্য নেয় না।

তিনি আরো জানান, মেগান পুরনো ভাবনা ভেঙে সাইটটির জনহিতকর পদক্ষেপকে এগিয়ে নিয়ে যেতে পারবেন বলে তার আস্থা রয়েছে। এদিকে রাজপরিবার বা প্রিন্স হ্যারির স্ত্রী মেগানের পক্ষ থেকে এ নিয়ে কিছু জানানো হয়নি।

ব্রিটেনের রাজপরিবার অত্যন্ত রক্ষণশীল হিসেবেই পরিচিত। সেই পরিবারের সব সদস্য নিজস্ব আভিজাত্যের নিয়মে চলাফেরা করেন। এর আগে প্রিন্স উইলিয়াম ও হ্যারির মা ডায়না রাজপরিবারের নিয়ম ভেঙে চলাফেরা করেন। এখন ডায়নার পথে হেঁটেছেন তার ছেলে হ্যারি ও পুত্রবধূ মেগান। এরপরই মাদাম তুসো’তে থাকা ব্রিটিশ রাজপরিবারের সেট থেকে হ্যারি ও মেগানের মূর্তি সরিয়ে নেয়া হয়েছে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ