Alexa ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন দুর্ঘটনায় নিহত বেড়ে ১৫

ব্রাহ্মণবাড়িয়ায় ট্রেন দুর্ঘটনায় নিহত বেড়ে ১৫

আখাউড়া ও ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৫:১৪ ১২ নভেম্বর ২০১৯   আপডেট: ১০:২৯ ১২ নভেম্বর ২০১৯

দুর্ঘটনা কবলিত ট্রেন

দুর্ঘটনা কবলিত ট্রেন

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় আন্তঃনগর উদয়ন এক্সপ্রেস ও তুর্ণা নীশিথা ট্রেনের মধ্যে সংঘর্ষের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১৫ জনে দাঁড়িয়েছে। এ ঘটনায় বহু যাত্রী আহত হয়েছেন। 

সোমবার রাত ৩টা ২০মিনিটে উপজেলার ঢাকা-চট্টগ্রাম রেলপথের মন্দভাগ রেলওয়ে স্টেশনের ক্রসিংয়ে এ ঘটনা ঘটে। তবে এখনো হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

আখাউড়া রেলওয়ে থানার ওসি শ্যামল কান্তি দাস বিষয়টি নিশ্চিত করে জানান, সিলেট থেকে আসা চট্টগ্রামগামী আন্তঃনগর উদয়ন এক্সপ্রেস ও চট্টগ্রাম থেকে ঢাকাগামী আন্তঃনগর তুর্ণা নীশিথা এক্সপ্রেস ট্রেনের সংঘর্ষ হয়। এতে দুটি ট্রেনের কয়েকটি বগি লাইনচ্যুত হয়েছে। এ ঘটনায় এ পর্যন্ত ১৫ জনের মরদেহ দেখা গেছে। এর মধ্যে ছয়জন ঘটনাস্থলে মারা গেছেন এবং তিনজন হাসপাতালে নেয়ার পর মারা যান। পরে আহত আরো ছয়জনের মৃত্যু হয়েছে। 

তিনি আরো জানান, এরইমধ্যে লাইনচ্যুত বগিগুলো উদ্ধার করতে উদ্ধারকারী ট্রেন ঘটনাস্থলে আসছে। এছাড়া ফায়ার সার্ভিস ও পুলিশ উদ্ধার কাজ পরিচালনা করছে।

এদিকে, ঘটনার পর থেকে চট্টগ্রামের সঙ্গে সিলেট-ঢাকার রেল যোগাযোগ বন্ধ রয়েছে। অন্যদিকে ব্রাহ্মণবাড়িয়ার ডিসি হায়াত-উদ-দৌলা খান ও এসপি মো. আনিসুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

ডেইলি বাংলাদেশ/এমকেএ/জেএস/টিআরএইচ