ব্যান্ডেজ পায়ে বেঁধে অনুশীলনে ‘ব্যাকুল’ মেসি 

ব্যান্ডেজ পায়ে বেঁধে অনুশীলনে ‘ব্যাকুল’ মেসি 

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:২৯ ১২ আগস্ট ২০২০  

পায়ে ব্যান্দেজ বেঁধে অনুশীলনে মেসি

পায়ে ব্যান্দেজ বেঁধে অনুশীলনে মেসি

গত কয়েক বছর ধরে চ্যাম্পিয়ন্স লিগ জিততে না পারা মেনে নিতে পারছেন না লিওনেল মেসি। যেকোনো মূল্যে এবারের চ্যাম্পিয়ন্স লিগ জিততে চান তিনি। ফলে সবশেষ ম্যাচে পায়ে ব্যথা পেলেও দমে যাননি এই ফরোয়ার্ড। ব্যান্ডেজ বেঁধে ঠিকই অনুশীলনে নেমেছেন বার্সা অধিনায়ক। 

মঙ্গলবার সতীর্থদের সঙ্গে যথারীতি অনুশীলনে ঘাম ঝরিয়েছেন মেসি। শুক্রবার জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখের বিপক্ষে খেলতে নামবে বার্সেলোনা। দলটির পক্ষ থেকে জানানো হয়েছে, চোট লাগা বাঁ পায়ের গোড়ালিকে রক্ষা করতেই মেসির পায়ে এই বিশেষ ধরনের ব্যান্ডেজ বেঁধে দেয়া হয়েছে। এছাড়া আরো জানানো হয়েছে, যেভাবেই হোক এই ম্যাচে মাঠে নামতে চান বার্সা স্ট্রাইকার। তবে এই ম্যাচে মেসি খেলতে পারবেন কিনা তা এখনো নিশ্চিত না। 

বুধবার অনুশীলন শেষে বায়ার্নের বিপক্ষে দল ঘোষণা করবেন বার্সা কোচ কিকে সেতিয়েন। তার আগে মঙ্গলবার তিনি ইঙ্গিত দিয়েছেন, মেসিকে প্রধান অস্ত্র করেই শক্তিশালী বায়ার্নের বিরুদ্ধে নামবে বার্সেলোনা। এছাড়া স্পেনের একটি চ্যানেলকে দলের অন্যতম নির্ভরযোগ্য ডিফেন্ডার জর্দি আলবা বলেছেন, অনুশীলনে সাবলীল ছিল মেসি। আমি নিশ্চিত, আমরা লিওকে নিয়েই খেলতে নামব।

দলের আরেক খেলোয়াড় জার্জিও বুস্কেটস দাবি করেছেন, মেসির খেলা নিয়ে সংশয় নেই। জুভেন্টাসের সাবেক তারকা আলেজান্দ্রো দেল পিয়েরো জানিয়েছেন, তিনিও মেসিকে স্বমেজাজে দেখতে চান। ইতালির এক পত্রিকাকে দেয়া সাক্ষাৎকারে দেল পিয়েরো বলেন, নাপোলির বিরুদ্ধে মেসির ওই বিস্ময় গোল আমি এখনো ভুলতে পারিনি। নিজেও অনেক বড় তারকাদের সঙ্গে খেলেছি, কিন্তু মেসি যে স্তরের ফুটবল খেলছে সেটা অকল্পনীয়।

বার্সেলোনার অনুশীলনের ভিডিওটি দেখুন >>>এখানে<<<

ডেইলি বাংলাদেশ/এএল