ব্যাটিংয়ে নেমেও বৃষ্টির কারণে মাঠ ছাড়লো ইংল্যান্ড

ব্যাটিংয়ে নেমেও বৃষ্টির কারণে মাঠ ছাড়লো ইংল্যান্ড

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:৫৮ ৮ জুলাই ২০২০   আপডেট: ২০:২৪ ৮ জুলাই ২০২০

বৃষ্টিতে থেমে আছে ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ টেস্ট ম্যাচ

বৃষ্টিতে থেমে আছে ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ টেস্ট ম্যাচ

মহামারি করোনাভাইরাসের সংকট কাটিয়ে মাঠে ফিরলো আন্তর্জাতিক ক্রিকেট। তবে এবার বাধ সাধল বৃষ্টি। ঠিক সময়ে হলো না টস।  এক ঘন্টা পর টস হয়ে মাঠে গড়ায় ক্রিকেট।  কিন্তু ৩ ওভার যেতেই আবার বৃষ্টি আটকে গেলো ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ টেস্ট। 

বুধবার সাউদাম্পটনে বাংলাদেশ সময় বিকাল সাড়ে চারটায় শুরু হওয়ার কথা ছিল খেলা। টস হওয়ার কথা ছিল সাড়ে তিনটায়। কিন্তু বৃষ্টির টস হয় বাংলাদেশ সময় বিকাল সাড়ে পাঁচটায়। টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় ইংল্যান্ড।

তবে, মাত্র তিন ওভার খেলা হওয়ার পর আবার বৃষ্টি নেমেছে। যে কারণে আপাতত খেলা বন্ধ আছে। ৪.১ ওভারে ১ উইকেটে ১ রান করেছে ইংল্যান্ড।

ম্যাচের দ্বিতীয় ওভারে আর নিজের প্রথম ওভারের চতুর্থ বলে ডম সিবলিকে বোল্ড আউট করে ঘরে ফিরান শ্যানন গ্যাব্রিয়েল।

করোনা সংক্রমণ থেকে বাঁচতে দর্শকশূন্য স্টেডিয়ামে এই সিরিজটি অনুষ্ঠিত হবে। ফলে খেলা উপভোগের জন্য টিভিসেটের সামনেই অপেক্ষা করতে হবে দর্শকদের। ঘরে বসে চারটি চ্যানেলে ম্যাচটি সরাসরি উপভোগ করা যাবে। এগুলো হলো- সনি ইএসপিএন, সনি ইএসপিএন এইচডি, সনি টেন ওয়ান এবং সনি টেন ওয়ান এইচডি।

ঘরের বাইরে যারা থাকবেন তারা চাইলেই অনলাইনেও এই ম্যাচ দেখতে পারবেন। এর জন্য ক্রিকেটপ্রেমীদের টিউন করতে হবে সনি লাইভ এবং এয়ারটেল টিভিতে। এছাড়া ম্যাচের লাইভ আপডেট পেতে চাইলে ফার্স্ট পোস্ট ডট কমে নজর রাখতে হবে।

আজকের ম্যাচের আগে ১৩ মার্চ শেষবারের মতো আন্তর্জাতিক ক্রিকেট মাঠে গড়িয়েছিল। সেই ম্যাচও অনুষ্ঠিত হয়েছিল দর্শকশূন্য মাঠে। সিডনিতে অনুষ্ঠিত ম্যাচটিতে নিউজিল্যান্ডকে হারিয়েছিল অস্ট্রেলিয়া। এরপর থেকেই অনির্দিষ্টকালের জন্য থমকে যায় বিশ্ব ক্রিকেট।

ইংল্যান্ড একাদশ :

বেন স্টোকস (অধিনায়ক), ররি বার্নস, ডম সিবলি, জো ডেনলি, জাক ক্রলি, ওলি পোপ, জশ বাটলার (উইকেটরক্ষক), ডম বেস, জোফরা আর্চার, মার্ক উড ও জেমস এন্ডারসন।

ওয়েস্ট ইন্ডিজ দল :

জেসন হোল্ডার (অধিনায়ক), জন ক্যাম্পবেল, ক্রেইগ ব্র্যাথওয়েট, শামারা ব্রুকস, শাই হোপ, রোস্টন চেইজ, জার্মেইন ব্ল্যাকউড, শেন ডওরিচ (উইকেটরক্ষক), আলজারি জোসেফ, কেমার রোচ ও শানন গ্যাব্রিয়েল।

ডেইলি বাংলাদেশ/আরএস