Alexa বোর্ড পরিচালকরা আসছেন বিসিবিতে

বোর্ড পরিচালকরা আসছেন বিসিবিতে

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:২১ ২২ অক্টোবর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

বোর্ড পরিচালকদের নিয়ে জরুরি সভা ডেকেছে বিসিবি। মঙ্গলবার সকালে এ সভা ডাকেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এই মিটিং শেষে বড় সিদ্ধান্ত আসার সম্ভাবনা আছে বলে জানা গেছে। 

এরইমধ্যে আসতে শুরু করেছেন বোর্ড কর্তারা। নাইমুর রহমান দুর্জয়, আকরাম খান, কাজী এনাম আহমেদ, ইসমাঈল হায়দার মল্লিক প্রত্যেকেই বিসিবি কার্যালয়ে চলে এসেছেন। কিছুক্ষণের মধ্যেই শুরু হবে বোর্ড সভা। 

কোনো পূর্ব ঘোষণা ছাড়া হটাৎ করে ধর্মঘটে নেমেছে বাংলাদেশ ক্রিকেট দল। জাতীয় দলের টেস্ট ও টি-টোয়েন্টি ফরম্যাটের অধিনায়ক সাকিব আল হাসানের নেতৃত্বে সোমবার ১১ দফার দাবি নিয়ে ধর্মঘট করে ক্রিকেটাররা। দাবি না মানা পর্যন্ত সব ধরনের খেলা বয়কট করার সিদ্ধান্ত জানায় সবাই। ক্রিকেটারদের এমন সিদ্ধান্তে নড়ে চড়ে বসেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যার প্রেক্ষিতে আজ মঙ্গলবার সভা ডেকেছে বিসিবি। সভায় ক্রিকেটারদের দাবিদাওয়া নিয়ে আলোচনা করবেন বোর্ডের কার্যনির্বাহী পর্ষদের সদস্যরা।

সভা শেষে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলবেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।
ধর্মঘট নিয়ে খোদ বিসিবিতেই দেখা গেছে মিশ্র প্রতিক্রিয়া। কেউ বলছে এটি করা ঠিক হয়নি, তারা ব্ল্যাকমেইল করছে বোর্ডকে। আবার কেউ বলছে এমন না করলে বিসিবি আমলে নিতো না কিছু।

ধর্মঘট অবসানে বিসিবির অবস্থান বিষয়ে জানা যাবে বোর্ড সভার পরেই।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ