Alexa বোন মেধাবী, হিংসায় স্কুল ক্যাম্পাসেই ধর্ষণ করল চার ভাই

বোন মেধাবী, হিংসায় স্কুল ক্যাম্পাসেই ধর্ষণ করল চার ভাই

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২১:২১ ৩০ জুন ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বোন অত্যন্ত মেধাবী ছাত্র। স্কুলে ভালো ফল করে। তাই চাচাতো ভাইদের হিংসা বেড়েই চলছিল। শিক্ষককে সঙ্গে নিয়ে স্কুল ক্যাম্পাসেই বোনকে ধর্ষণ করল ভাইরা। এক বার নয়, একাধিকবার ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ।

ভারতের উত্তরপ্রদেশের সীতাপুরের ঘটনা। সরকারি স্কুল চত্বরের মধ্যেই সেই ভয়ংকর ঘৃণ্য অপরাধের ঘটনা ঘটেছে বলে জানা গিয়েছে। এখনো এই ঘটনায় কেউ গ্রেফতার হয়নি।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, নির্যাতিতা ছাত্রী পড়াশোনায় ভালো ছিল। সেই কারণে স্কুলেই তাকে মাদক খাইয়ে বারবার ধর্ষণ করে চার ভাই। আর এই কাজে ছাত্রদের বাধা না-দিয়ে এক শিক্ষকও সেই একই কাজ করে বলেও অভিযোগ উঠেছে।

এএসপি নর্থ, মধুবন কুমার সিং জানিয়েছেন, ক্লাস এইটের ওই ছাত্রীকে বারবার গণধর্ষণ করা হয়। ধর্ষণের সময় তাদেরই মধ্যে কেউ সেই দৃশ্য ভিডিও করে রাখত। তাদেরই একজন শুক্রবার সেই ভিডিও মেয়েটির পরিবারের হোয়াটসঅ্যাপ গ্রুপে পোস্ট করে দেয়। তাতেই প্রকাশ্যে আসে এই অপরাধের ঘটনা। শনিবার পুলিশে অভিযোগ দায়ের করেন ১৬ বছরের কিশোরীর বাবা-মা।

পুলিশ আরো জানিয়েছে, নাবালিকা মেয়েটিকে মাদক খাইয়ে অচেতন করে চার নাবালক ও ওই শিক্ষক তাকে ধর্ষণ করত। কিশোরীর জ্ঞান ফিরে এলে তাকে বলা হত, সে মাঠে অজ্ঞান হয়ে পড়ায় তাকে স্টাফ রুমে নিয়ে যাওয়া হয়েছে। হোয়াটসঅ্যাপে পোস্ট করা ভিডিও ক্লিপ দেখার পর সে গোটা ঘটনা বুঝতে পারে।

গত দু বছর ধরে সীতাপুরের মাহোলির সরকারি স্কুলে এভাবেই তাকে বারবার ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করেছে মেয়েটি। সে ও অভিযুক্তরা সবাই যৌথ পরিবারেই থাকত। পুলিশের অনুমান, ক্লাসে প্রথম হওয়া কিশোরীর প্রতি ঈর্ষান্বিত হয়ে তাকে খাটো করতে চাচাতো ভাইয়েরা দিনের পর দিন ধর্ষণ করেছে। টিফিন খাওয়ার সময়েই বোনের খাবারে তারা মাদক মিশিয়ে দিত বলেই অনুমান।

ডেইলি বাংলাদেশ/এসআই

Best Electronics
Best Electronics