‘বোঝে না বউ’ তাহসানের

‘বোঝে না বউ’ তাহসানের

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:১১ ১৪ আগস্ট ২০২০   আপডেট: ১৬:১৩ ১৪ আগস্ট ২০২০

তাহসান খান

তাহসান খান

তাহসান খান। একাধারে সফল একজন গায়ক ও অভিনেতা তিনি। এরই মধ্যে দেশের জনপ্রিয় এই সঙ্গীত শিল্পীর বহু নাটক ও সিনেমাও জনপ্রিয়তা পেয়েছেন।

তাহসানের অনেক গানই তার ভক্তদের মুখে শুনতে পাওয়া যায়। নিজের গান দিয়ে যেন ভক্তদের যাদু করে রেখেছেন তিনি। আর তার অভিনয়ের নিজস্ব স্টাইলের কারণে অনেক ছেলের ‘আইডল’ এই অভিনেতা।

এদিকে নিজের এত গুণ থাকার পরেও বর্তমানে সিঙ্গেল রয়েছেন তাহসান। তবে অভিনয়টা ঠিকই করে যাচ্ছে, দিচ্ছে দর্শকপ্রিয় সব নাটক। এবারের ঈদেও বেশ কয়েকটি নাটকে অভিনয় করেছেন।

অভিনেতা তথা গায়কের পর্দার উপস্থিতি মানেই টিভি সেটের সামনে দর্শক। আর তার অভিনীত নাটকের গান দর্শকপ্রিয় হবে সেটাই যেন স্বাভাবিক।

সম্প্রতি ‘এ বেটার লাভ স্টোরি’ শিরোনামের একটি নাটকে অভিনয় করেছেন তাহসান খান। নাটকে তার পিরীতে অভিনয় করেছেন সাফা কবীর। আর সেই নাটকের ‘বোঝে না বউ’ শিরোনামের গানটি দর্শকেরা বেশ ভাল করেই ‘লুফে’ নিয়েছেন। 

গানটি লেখাসহ এতে কণ্ঠ দিয়েছেন জি এম আশরাফ। ৮ তারিখে গানটি ইউটিউবে আপলোড হতেই এখন পর্যন্ত এর ভিউ ৩ লাখ ছাড়িয়ে গেছে। আর এতেই বুঝা যায় ‘বোঝে না বউ’ শিরোনামের গানটি দর্শকদের মনে জায়গা করে নিয়েছে। 

প্রসঙ্গত, ২০০৬ সালে মিথিলাকে ভালোবেসে বিয়ে করেন তাহসান খান। এরপরে ২০১৭ সালে তাদের বিবাহ বিচ্ছেদ হয়। আইরা নামে এক কন্য সন্তান রয়েছে তাহসান এবং মিথিলা দম্পত্তির।

‘বোঝে না বউ’ শিরোনামের গানটি:-

ডেইলি বাংলাদেশ/টিএএস