বেল্ট খুলে নারীকে পুলিশের অশ্লীল মন্তব্য! (ভিডিও)

বেল্ট খুলে নারীকে পুলিশের অশ্লীল মন্তব্য! (ভিডিও)

ডেস্ক নিউজ ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১১:১২ ২৯ মে ২০১৯   আপডেট: ১১:১৭ ২৯ মে ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বিকৃত লালসা নিয়ে এক নারীর চারপাশে ঘুরছিলেন দুই পুলিশ সদস্য। অসহায় ওই নারী নিজের শরীরের কাপড় ঠিক করছিলেন বারবার। পুলিশ সদস্যরা তাকে বাজে ইঙ্গিত দিচ্ছিলেন। তাদের মুখে লেগে ছিল বিকৃত হাসি। হঠাৎ একজন কোমর থেকে চামড়ার বেল্ট খুলে নিলেন। তারপর আঘাত করতে থাকেন ওই নারীর শরীরে।

ঘটনার শিকার ওই নারী বেল্ট দিয়ে না মারার জন্য বারবার অনুরোধ করছিলেন। কিন্তু তার অনুরোধ আমলে নেননি পুলিশের ওই সদস্যরা। মেরেই যাচ্ছিলেন তাকে।

ভারতের হরিয়ানা রাজ্যের ফরিদাবাদ জেলায় ঘটনাটির একটি ভিডিও এরইমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। এরপর পরই ঘটনায় জড়িত ফরিদাবাদ পুলিশ সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করতে চলেছে প্রশাসন।

ভারতীয় সংবাদমাধ্যম ‘ইন্ডিয়ান এক্সপ্রেস’র এক প্রতিবেদনে বলা হয়, জড়িত ব্যক্তিরা ফরিদাবাদের আদর্শনগর পুলিশ স্টেশনের সদস্য। ভিডিওটিতে দেখা যাচ্ছে, নারীর কাছে তার ফোন নম্বর চাচ্ছেন দুই পুলিশ সদস্য। মাঝে মাঝে গায়ে পড়ছে চামড়ার বেল্টের আঘাত।

ওই দুই পুলিশ বলেন, পার্কের ভেতর ওই নারী ও এক ব্যক্তিকে অশালীন অবস্থায় দেখা যায়। পুলিশ ধরতে গেলে পুরুষ ব্যক্তিটি পালিয়ে যান। দুজন মিলে কী করছিলেন প্রশ্ন করেছিলেন তারা। কিন্তু ওই নারী উত্তর না দেয়ায় জেরা করতে গিয়েই মেরেছিলেন তাকে।

ভিডিওটিতে যে দুই পুলিশ সদস্যকে দেখা যাচ্ছে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। তাদেরকে দায়িত্ব থেকে অব্যাহতিও দেয়া হয়েছে। এ ছাড়া ওই ঘটনায় তিন পুলিশ কর্মকর্তাকে বরখাস্ত করা হয়েছে।

ভিডিও দেখতে ক্লিক করুন

ডেইলি বাংলাদেশ/এমকে