Alexa বৃষ্টির আনন্দে মাঠেই নাচলেন  গেইল-কোহলি, ভিডিও ভাইরাল

বৃষ্টির আনন্দে মাঠেই নাচলেন  গেইল-কোহলি, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:৩৮ ৯ আগস্ট ২০১৯  

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

ওয়েস্ট ইন্ডিজ সফরে ভারতকে যেন বেঁধে ফেলেছে বৃষ্টি। দলটি ওয়েস্ট ইন্ডিজ যাওয়ার পর থেকেই বৃষ্টির বাধায় পড়ছে। প্রকৃতির বেরসিকতায় টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচটি বৃষ্টি আইনে নিষ্পত্তি হলেও। ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে বৃষ্টি আইনও প্রয়োগের সুযোগ মেলেনি।

এ ম্যাচে প্রথমে ব্যাট করতে নামা ওয়েস্ট ইন্ডিজ ১৩ ওভারে ১ উইকেটে ৫৪ রান তোলার পর বৃষ্টির কারণে বাতিল করতে হয় ওয়ানডেটি। তবে এই ১৩ ওভার পর্যন্ত যেতেও কয়েকবার বৃষ্টিবাধায় পড়তে হয়েছে দুই দলকে। ক্যারিবীয়রা ব্যাটিংয়ে নামার আগে নামে বৃষ্টি।

তারপর খেলা মাঠে গড়ানোর ৫.৪ ওভার পেরোতেই আবারও শুরু হয় বৃষ্টি। পরের বার তো ম্যাচ বন্ধই করে দিতে হয়। মাঝের ওই বৃষ্টির সময় ওয়েস্ট ইন্ডিজের রান ছিল বিনা উইকেট ৯। ক্রিজে ছিলেন দুই ওপেনার ক্রিস গেইল আর এভিন লুইস।

বৃষ্টি বেশ বেগেই শুরু হয়েছিল। মাঠ থেকে দৌড়ে তো ড্রেসিংরুমেই চলে যাওয়ার কথা খেলোয়াড়দের। কিন্তু সবসময় কি একরকম করলে চলে? মজা করার সুযোগটা মিস করলেন না ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি। সবাই যখন ফেরার চিন্তায় ব্যস্ত, কোহলি মাঠের মধ্যেই শুরু করে দেন নাচ। এ সময় ক্রিস গেইলও কোহলির সঙ্গে যোগ দেন।

নাচ তো নাচ, একেবারে উদ্দাম নৃত্য। কোহলির এমন আনন্দে যোগ দেন গ্রাউন্ডস্টাফরাও। ভারতীয় অধিনায়ক তার দিকে নাচতে নাচতে এগিয়ে গেলে গেইল আর নিজেকে ধরে রাখতে পারেননি। পায়ের মুদ্রা মেলানো শুরু করেন। যে ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হতে সময় নেয়নি।

ভিডিও দেখুন এখানে

ডেইলি বাংলাদেশ/এমএস

Best Electronics
Best Electronics