বৃষ্টিতে আটকে আছে ক্রিকেটের পুনর্জন্ম 

বৃষ্টিতে আটকে আছে ক্রিকেটের পুনর্জন্ম 

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:২১ ৮ জুলাই ২০২০  

রোজ বোল স্টেডিয়ামের সবশেষ অবস্থা

রোজ বোল স্টেডিয়ামের সবশেষ অবস্থা

অপেক্ষার প্রহর যেন আর কাটছে না। দীর্ঘ ১১৭ দিন পর আজ থেকে ফের মাঠে গড়ানোর কথা আন্তর্জাতিক ক্রিকেট। করোনার কারণে অনাকাঙ্ক্ষিত বিরতি শেষে শুরু হতে যাওয়া ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজ সিরিজকে অনেকেই ক্রিকেটের পুনর্জন্ম বলে আখ্যা দিয়েছেন। নতুন নিয়মকানুনে শুরু হতে যাওয়া এই ম্যাচের দিকে তাকিয়ে আছে সারাবিশ্ব। কিন্তু বৃষ্টির কারণে আটকে আছে সবকিছু। 

সাউদাম্পটনের রোজ বোল স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকাল চারটায় শুরু হওয়ার কথা তিন ম্যাচ সিরিজের প্রথম টেস্ট। কিন্তু এই ম্যাচে টস শুরু হওয়ার একটু আগে থেকেই শুরু হয় বৃষ্টি। এখনো এই বৃষ্টি অব্যাহত আছে বলে জানা গেছে। 

করোনা সংক্রমণ থেকে বাঁচতে দর্শকশূন্য স্টেডিয়ামে এই সিরিজটি অনুষ্ঠিত হবে। ফলে খেলা উপভোগের জন্য টিভিসেটের সামনেই অপেক্ষা করতে হবে দর্শকদের। ঘরে বসে চারটি চ্যানেলে ম্যাচটি সরাসরি উপভোগ করা যাবে। এগুলো হলো- সনি ইএসপিএন, সনি ইএসপিএন এইচডি, সনি টেন ওয়ান এবং সনি টেন ওয়ান এইচডি।

ঘরের বাইরে যারা থাকবেন তারা চাইলেই অনলাইনেও এই ম্যাচ দেখতে পারবেন। এর জন্য ক্রিকেটপ্রেমীদের টিউন করতে হবে সনি লাইভ এবং এয়ারটেল টিভিতে। এছাড়া ম্যাচের লাইভ আপডেট পেতে চাইলে ফার্স্ট পোস্ট ডট কমে নজর রাখতে হবে।

আজকের ম্যাচের আগে ১৩ মার্চ শেষবারের মতো আন্তর্জাতিক ক্রিকেট মাঠে গড়িয়েছিল। সেই ম্যাচও অনুষ্ঠিত হয়েছিল দর্শকশূন্য মাঠে। সিডনিতে অনুষ্ঠিত ম্যাচটিতে নিউজিল্যান্ডকে হারিয়েছিল অস্ট্রেলিয়া। এরপর থেকেই অনির্দিষ্টকালের জন্য থমকে যায় বিশ্ব ক্রিকেট।

ডেইলি বাংলাদেশ/এএল