Alexa বৃদ্ধ মাকে বাংলাদেশ থেকে কলকাতায় নিয়ে পালাল মেয়ে!

বৃদ্ধ মাকে বাংলাদেশ থেকে কলকাতায় নিয়ে পালাল মেয়ে!

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৮:৫৫ ১৩ জুন ২০১৯   আপডেট: ১০:৩৫ ১৩ জুন ২০১৯

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

বাংলাদেশি এই মায়ের বয়স ৮০ ছুঁই ছুঁই। কলকাতার রাস্তায় হাউমাউ করে কাঁদছেন। কেউ কেউ দু-একটা রুটি দিচ্ছে খাওয়ার জন্য। কিন্তু তিনি কলকাতায় কীভাবে গেলেন? এই প্রশ্নে মিলল লোমহর্ষক উত্তর, চিকিৎসার কথা বলে এই বৃদ্ধাকে কলকাতায় এনে পালিয়েছে তার মেয়ে!

কলকাতার মেয়ে আমবুজা রাওয়াতের ফেসবুক স্ট্যাটাস থেকে এ খবর জানা যায়। এখন ওই বৃদ্ধা অনিশ্চয়তার মধ্যে দিন পার করছেন। এই স্ট্যাটাস রীতিমতো ভাইরাল, এরই মধ্যে কিছু লোকের সহযোগিতা পেয়েছেন ওই বৃদ্ধা, কিন্তু স্থায়ী কোনো সমাধান আসেনি।

স্ট্যাটাসে আমবুজা লেখেন, কলকাতার হাওড়া রেলওয়ে প্ল্যাটফর্মে বসে আছেন এক বৃদ্ধা। ওই নারী পরিষ্কার বাংলায় কথা বলছেন, মার্জিত শব্দচয়ন।

বৃদ্ধার বক্তব্য অনুযায়ী তার মেয়ে পট্রোপোল সীমান্ত দিয়ে বাংলাদেশ থেকে কলকাতায় নিয়ে এসেছেন তাকে। চিকিৎসার কথা বলে তাকে আনা হয়। কিন্তু পথিমধ্যে পানি আনার কথা বলে তার মেয়ে গিয়ে আর ফিরে আসেনি।

তিনি আরো লিখেন, ‌১০০ ঘণ্টার মতো সময় পেরিয়ে গেছে। দু-একজন খাবারসহ কিছু সহযোগিতার হাত বাড়িয়ে দিলেও চিরস্থায়ী কোনো সমাধান হয়নি। যা খুবই চিন্তার বিষয়। আর নিজের মেয়ে হয়ে কিভাবে একজন মানুষ এমন কাজ করতে পারে আমি ভেবেই পাচ্ছি না।

ডেইলি বাংলাদেশ/এনকে