Alexa বৃদ্ধ দম্পতির ডাকাত শায়েস্তা, প্রশংসায় বিগবি (ভিডিও)

বৃদ্ধ দম্পতির ডাকাত শায়েস্তা, প্রশংসায় বিগবি (ভিডিও)

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৯:২৮ ১৪ আগস্ট ২০১৯   আপডেট: ০৯:৩৭ ১৪ আগস্ট ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নিজেদের অদম্য সাহসের উপর ভর করে শস্ত্র ডাকাতদের জুতা, ডাস্টবিন, প্লাস্টিকের চেয়ার, টুল দিয়েই মেরে তাড়ালেন অসম সাহসী এক বৃদ্ধ দম্পতি। ঘটনাটি রোববার ঘটলেও পুলিশ তা জানিয়েছে মঙ্গলবার। 

তামিলনাড়ুর তিরুনেলভেলি জেলার দক্ষিণাঞ্চলের একটি খামারবাড়ির বাসিন্দা ৭০ বছরের শনমুগাভেল এবং তার স্ত্রী ৬৫ বছরের সেন্থামারাই। রোববার রাত ৯টার দিকে বাড়ির উঠোনে বসে যখন পেপার পড়ছিলেন শনমুগাভেল তখন চুপিসাড়ে কাস্তে, কাটারি নিয়ে বাড়িতে ঢুকে মুখোশ পরা দুই ডাকাত। একজন পিছন থেকে শনমুগাভেলের গলায় কাপড় পেঁচিয়ে ফাঁস লাগানোর চেষ্টা করে। কিন্তু তিনি চেঁচামেচি জুড়ে দেন এবং ডাকাতের সঙ্গে ধ্বস্তাধ্বস্তি করতে থাকেন।

দ্বিতীয় ডাকাতকে চেয়ারে বসেই পা দিয়ে ধাক্কা মারেন। চেঁচামেচি শুনে ঘর থেকে বেরিয়ে আসেন সেন্থামারাই। তার দিকে এক ডাকাত কাস্তে নিয়ে এগিয়ে যায়। ঘাবড়ে না গিয়ে তাকে পায়ের চটি ছুড়ে মারেন তিনি। এর মধ্যেই নিজেকে মুক্ত করে উঠে শনমুগাভেলও আরেক ডাকাতের দিকে বারান্দায় রাখা টুল ছুড়ে মারেন। 

তারপর দুজনেই ডাকাতদের বারান্দায় রাখা প্লাস্টিকের চেয়ার, ডাস্টবিন ছুড়ে মারেন এবং চেঁচাতে থাকেন। বেগতিক দেখে চম্পট দেয় দুই ডাকাত। তবে পালানোর আগে সেন্থামারাইয়ের গলা থেকে হার ছিনিয়ে নেয় তারা।

পুলিশ জানিয়েছে, ডাকাতদের সঙ্গে মারামারি করতে গিয়ে সেন্থামারাইয়ের ডান কব্জিতে চোট লেগেছে। তাকে হাসপাতালে ভর্তি করতে হলেও তিনি সুস্থ। পুরো ঘটনাটি শনমুগাভেলদের বাড়ির সিসিটিভিতে ধরা পড়েছে। 

এই বৃদ্ধ দম্পতির সাহসী ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ভিডিওটি দেখেছেন বলিউডের শাহেনশাহ্‌ অমিতাভ বচ্চনও। তিনি নিজে ভিডিও দেখে তাঁর ট্যুইটার হ্যান্ডেলে শেয়ার করেছেন। আর এর উপরে তার লেখা ক্যাপশন, ব্র্যাভো অর্থাৎ সাহসী।

বৃদ্ধ দম্পতির ডাকাতদের শায়েস্তা করার ভিডিওটি দেখতে >>>এখানে<<< ক্লিক করুন। 

ডেইলি বাংলাদেশ/টিএএস

Best Electronics
Best Electronics