Alexa বৃটেনের কেন্দ্রীয় ছাত্র সংসদে বিজয়ী বাংলাদেশের অহনা 

বৃটেনের কেন্দ্রীয় ছাত্র সংসদে বিজয়ী বাংলাদেশের অহনা 

নিউজ ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৭:৫৩ ২৭ অক্টোবর ২০১৯  

বৃটেনের ইউনিভার্সিটি অব ওয়েস্ট ইংল্যান্ড, ব্রিস্টল-এর ছাত্র সংসদ নির্বাচনে সর্বোচ্চ ভোট পেয়ে ছাত্রী কল্যাণ কর্মকর্তা পদে বিজয়ী হয়েছেন বাংলাদেশের মেয়ে অহর্নিশ অহনা।

প্রথম বাংলাদেশি হিসেবে অহর্নিশ অহনা ইউনিভার্সিটি অব ওয়েস্ট ইংল্যান্ডের ছাত্র সংসদ নির্বাচনে নির্বাচিত হলেন। একই সঙ্গে বৃটেনের সব ছাত্র সংসদদের নিয়ে গঠিত বৃটিশ কেন্দ্রীয় ছাত্র সংসদে ইউনিভার্সিটি অব ওয়েস্ট ইংল্যান্ডের প্রতিনিধি হিসেবে নির্বাচিত হয়েছেন তিনি।

এর আগে, গতবছর অহনা ব্রিস্টলে বাংলাদেশ সোসাইটির সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছিলেন। কয়েকদিন আগে অহনা তার বিশ্ববিদ্যালয়ের ফটোগ্রাফি ক্লাবের সভাপতি নির্বাচিত হন।

ভিকারুন্নেসা নুন স্কুলের ছাত্রী অহনা স্কুলের বিজ্ঞান মেলা, বিতর্ক, বক্তৃতা, ছবি তোলাসহ নানা কাজে যুক্ত থাকতেন। সিক্স/সেভেনে পড়ার সময়েই অহনা যোগ দেন চিল্ড্রেন্স ফিল্ম সোসাইটিতে। সেখান থেকে পান সাংগঠন করার জ্ঞান ও অভিজ্ঞতা। সেখানেই সংস্পর্শ পান সর্বজন শ্রদ্ধেয় লেখক ও শিক্ষক জাফর ইকবাল আর বরেণ্য চলচ্চিত্রকার মোরশেদুল ইসলামের। শুধু ভাল ভাল চলচ্চিত্র দেখাই নয়, তার আয়োজন, অনুষ্ঠানের উপস্থাপনা, এমনকি বিচারকের দ্বায়িত্বও পালন করেন অহনা। 

ডেইলি বাংলাদেশ/আরএ