Alexa ‘বীর’ আসছে ফেব্রুয়ারিতে

‘বীর’ আসছে ফেব্রুয়ারিতে

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:৩১ ২১ জানুয়ারি ২০২০   আপডেট: ১৪:৩৩ ২১ জানুয়ারি ২০২০

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

গত দুই দশক ধরে অভিনয় করছেন শাকিব খান। হয়েছেন ঢালিউড সুপারস্টার। তবে তার এই পথচলা মসৃণ ছিল না। অনেক প্রতিকূলতার পারি দিতে হয়েছে। নিজের জনপ্রিয়তা ধরে রাখতে যা এখনো চলমান। চরিত্রের প্রয়োজনে বারবার নিজেকে ভেঙে হাজির হয়েছেন। ফের চিত্রপরিচালক কাজী হায়াতের ৫০ তম সিনেমা ‘বীর’-এ ভিন্ন লুকে হাজির হতে যাচ্ছেন শাকিব।

প্রযোজনা প্রতিষ্ঠান শাকিব খান ফিল্মস (এসকে ফিল্মস)র ব্যানারে নির্মিত এ ছবির সহ প্রযোজক মোহাম্মদ ইকবাল। তিনি জানান, ‘বীর’র ডাবিং এবং শুটিং শেষ। চলতি সপ্তাহেই সেন্সরে জমা দেব। আর নতুন বছরে তেমন কোনো মানসম্পন্ন ছবি মুক্তি পায়নি। হল মালিকরাও লোকসানের মধ্যদিয়ে যাচ্ছে। তাই শাকিব খানের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নিয়েছি ‘বীর’ ফেব্রুয়ারি মাসেই মুক্তি দেব। 

এই ছবিতে একেবারেই ভিন্ন লুকে দেখা যাবে শাকিবকে। এ জন্য শুটিংয়ের আগে কয়েক মাস ধরে নিজেকে প্রস্তুতও করেছেন তিনি। ওজন কমিয়েছি, চুল, দাড়ি বড় করেছেন। সেই লুক প্রকাশ্যে আসার পরেই বোঝা গেছে ছবিটির জন্য শাকিবকে কতোটা কাঠ-খড় পোড়াতে হয়েছে। ছবিটির জন্য মুখিয়ে আছে সিনেমাপ্রেমী দর্শকরা।

এর আগে গত ২ ডিসেম্বর থেকে রাজধানীর অদূরে পূবাইলে দৃশধারণের মাধ্যমে এ ছবির শুটিং শুরু হয়। সেখানে টানা কয়েক সপ্তাহ এ ছবির শুটিং হয়। এরপর বিএফডিসিতে দৃশ্যধারণের মাধ্যমে ছবিটির শুটিং শেষ হয়।

প্রযোজনা প্রতিষ্ঠান এস কে ফিল্মস'র তৃতীয় সিনেমা ‘বীর’। সিনেমাটিতে শাকিব খানের বিপরীতে জুটি বেঁধে অভিনয় করেছেন শবনম বুবলি। এতে আরো অভিনয় করছেন সাদেক বাচ্চু, মিশা সওদাগর, শিবা শানু, জ্যাকি আলমগীর ও কাবিলা। 

ডেইলি বাংলাদেশ/এনএ