বীজতলার ধান নষ্ট করল হাঁস, মারামারিতে প্রাণ গেল বৃদ্ধার

বীজতলার ধান নষ্ট করল হাঁস, মারামারিতে প্রাণ গেল বৃদ্ধার

নোয়াখালী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:৫৬ ১ জুলাই ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

নোয়াখালীর সুবর্ণচরে ধানের বীজ তলায় হাঁস পড়াকে কেন্দ্র করে দুইপক্ষের মারামারিতে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো অন্তত সাতজন আহত হয়েছেন।

বুধবার সকাল ৯টার দিকে উপজেলার চর হাসান ভূঁইয়ার হাট গ্রামে মারামারির এ ঘটনা ঘটে। পরে চিকিৎসাধীন অবস্থায় নোয়াখালী জেনারেল হাসপাতালে বিকেল ৪টার দিকে আহত বৃদ্ধার মৃত্যু হয়।

মৃত আমেনা বেগম উপজেলার চরজব্বার ইউপির ২ নম্বর ওয়ার্ডের চর হাসান ভূঁইয়ার হাট গ্রামের তছিরের বাড়ির শাহ আলম’র স্ত্রী।

সকালে আমেনা বেগমের পালিত হাঁস প্রতিবেশী সেকান্তর বাড়ির কবিরের স্ত্রী হালিমা বেগমের ধানের বীজ ক্ষেত নষ্ট করলে তারা কয়েকটি হাঁস আটক করে। খবর পেয়ে এ নিয়ে প্রতিবেশীর সঙ্গে ঝগড়ায় জড়ান আমেনার ছেলে রহীম।

এ সময় ধানের বীজ ক্ষেতের মালিক কবিরের স্ত্রীকে প্রথমে মারধর করে সে। একপর্যায়ে হালিমার ছেলে আলমগীর তার মাকে মারধরের খবর পেয়ে রহীমের বৃদ্ধা মা আমেনা বেগমকে লাঠি দিয়ে আঘাত করলে ওই বৃদ্ধা ঘটনাস্থলে অচেতন হয়ে পড়ে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করলে চিকিৎসাধীন অবস্থায় বিকেল ৪টার দিকে তার মৃত্যু হয়।

অপরদিকে, দুপুর ২টার দিকে নিহত আমেনা বেগম’র ছেলে রহীমের হামলায় প্রতিপক্ষের আরো সাতজন আহত হয়েছেন। এর মধ্যে কবিরের ভাগ্নে সুজনকে গুরুতর আহত অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।

চরজব্বার থানার ওসি মো. সাহেদ উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। 

ডেইলি বাংলাদেশ/জেএইচ