Alexa বিয়ে বাড়ির ‘মজাদার’ রোস্ট খেয়ে হাসপাতালে অতিথিরা, বাবুর্চি পলাতক

বিয়ে বাড়ির ‘মজাদার’ রোস্ট খেয়ে হাসপাতালে অতিথিরা, বাবুর্চি পলাতক

মুন্সিগঞ্জ প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:৩৭ ১৭ নভেম্বর ২০১৯   আপডেট: ১৩:২৫ ১৭ নভেম্বর ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নতুন জামা পরে হাসি খুশি মনে বিয়ের খাবার খেতে গেলো সবাই। কিন্তু ‘মজাদার’ রোস্ট খেয়ে অনেকেরই বাড়ি ফেরা হলো না। হাসপাতালের বেডে ঠাঁই হলো পঞ্চাশ জনের। এছাড়া দেড়শ’ জনকে কমিউনিটি সেন্টারেই প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে।

মুন্সিগঞ্জের বাগেশ্বর এলাকার আলী কমিউনিটি সেন্টারে এ ঘটনা ঘটেছে।

মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার শৈবাল বসাক জানান, শনিবার সন্ধ্যার পর থেকে অসুস্থ নারী, পুরুষ ও শিশুরা হাসপাতালে আসতে শুরু করে। রোববার সকাল পর্যন্ত অসুস্থ বেশ কয়েকজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অসুস্থদের মধ্যে ৫০ জনকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

তিনি আরো জানান, আশংকাজনক অবস্থায় দুইজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিয়েছে। অসুস্থরা পেট ব্যথা ও বমি নিয়ে হাসপাতালে আসে।

অসুস্থ মো. মতিন জানান, সদর উপজেলার বাগেশ্বর দেওয়ান বাড়ি গ্রামের আসাবুদ্দিদের মেয়ে রুপা আক্তার ও একই উপজেলার পঞ্চসার গ্রামের সফিউদ্দিনের ছেলে রানা দেওয়ানের বিয়ের অনুষ্ঠানের আয়োজন হয়। সেখানে পরিবারসহ যাই। খাওয়া-দাওয়ার পর রাত থেকেই সবার প্রচণ্ড পেট ব্যথা শুরু হয় পরে হাসপাতালে আসি।

জানা গেছে, প্রথমদিকে অনেকেই খাবারের প্রশংসা করছিলো। কিন্তু সন্ধ্যার পর থেকেই সবার শারীরিক অবস্থার অবনতি ঘটতে থাকে। এ ঘটনার পর থেকে বাবুর্চি পলাতক আছে।
 

ডেইলি বাংলাদেশ/জেএস