বিয়ে বাড়িতে বরের ওপর হামলা, থানায় মুচকি হাসি

বিয়ে বাড়িতে বরের ওপর হামলা, থানায় মুচকি হাসি

লক্ষ্মীপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০০:৫৯ ২৯ জুলাই ২০১৯   আপডেট: ০১:০২ ২৯ জুলাই ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

লক্ষ্মীপুরে বিয়ে বাড়িতে স্টেজে বরের হাত ধোয়ার সম্মানি নিয়ে হামলার ঘটনা ঘটেছে। পরে বর মোরশেদুল আলম মুসার লিখিত অভিযোগের ভিত্তিতে রোববার সদর মডেল থানায় সালিশ বৈঠক হয়। সেখানে কনের মামা তোফায়েল ২০ হাজার টাকা জরিমানা দেন। এ সময় বরসহ সবাই মুচকি হাসি দেন।  

শুক্রবার লক্ষ্মীপুর পৌরসভার সাহাপুরের তানিয়া আক্তারের সঙ্গে বাঞ্চানগরের মোরশেদুল আলম মুসার বিয়ের আয়োজন হয়। আয়োজনের একপর্যায়ে স্টেজে বরের হাত ধোয়ার সম্মানি কম দেয়ায় কনেপক্ষের লোকজন উত্তেজিত হয়ে পড়ে। এ সময় কনের মামা তোফায়েলসহ কয়েকজন বর ও তার সঙ্গীদের ওপর হামলা চালান। এতে ১০ জনকে আহত ও বরের পাঞ্জাবি ও পায়জামা ছিঁড়ে সাজ তছনছ করা হয়। তাৎক্ষণিক বরপক্ষের দুটি স্মার্টফোন, ১২ হাজার টাকা ও স্বর্ণালঙ্কার ছিনিয়ে নেয়ার অভিযোগ উঠে। পরে এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ দেন বর।

লক্ষ্মীপুরের পৌর কাউন্সিলর গোলাম মোস্তফা বলেন, থানায় সালিশ বৈঠকে দু’পক্ষের সঙ্গে কথা বলে ঘটনার মীমাংসা হয়েছে। জরিমানার পর দু’পক্ষকে কোলাকুলির মাধ্যমে মিলিয়ে দেয়া হয়। তারা খুশি মনে ফিরে যান।

লক্ষ্মীপুরে সদর মডেল থানার ওসি আজিজুর রহমান মিয়া বলেন, নিজেদের ভুল বোঝাবুঝিতেই বিয়ে বাড়িতে মারামারি হয়েছে। সালিশ বৈঠকে ঘটনাটি মীমাংসা করে দেয়া হয়েছে। উভয়পক্ষের সম্মতিতে ক্ষতিপূরণ হিসেবে কনের মামাকে জরিমানা করা হয়েছে। এতে কারো আপত্তি ছিল না।

বৈঠকে উপস্থিত ছিলেন পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর জিয়াউর রহমান শিপন, বরের বাবা আবদুল মুনাফ, ভাই মো. ফারুক, কনের বাবা আবু তাহেরসহ উভয়পক্ষের লোক।

ডেইলি বাংলাদেশ/এমকেএ