Alexa বিয়ে করে কারাগারে স্বামী

বিয়ে করে কারাগারে স্বামী

গোদাগাড়ী (রাজশাহী) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:০৮ ৬ ডিসেম্বর ২০১৯  

গ্রেফতার আলিউল্লাহ

গ্রেফতার আলিউল্লাহ

রাজশাহীর গোদাগাড়ীতে অনুমতি ছাড়া দ্বিতীয় বিয়ের দ্বন্দ্বে প্রথম স্ত্রীকে মারধর ও যৌতুক মামলায় গ্রেফতার স্বামীকে কারাগারে পাঠিয়েছে আদালত। 

গ্রেফতার অলিউল্লাহ গোদাগাড়ী পৌর শহরের লালবাগের কোকড়া পাড়ার মফিজুলের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন গোদাগাড়ী মডেল থানার ওসি (তদন্ত) নৃত্যপদ দাস। তিনি বলেন, থানায় মামলা হওয়ার পর প্রধান আসামি অলিউল্লাহকে গ্রেফতার করা হয়েছে। মামলার তদন্ত কাজ অব্যাহত রয়েছে। বাকি আসামিদের গ্রেফতার করতে অভিযান চালানো হচ্ছে। 

মামলার তথ্যানুযায়ী, দুই বছর আগে অলিউল্লাহের সঙ্গে বাদী সানজিদা রহমান বিথির প্রেমের সম্পর্কের বিয়ে হয়। এর আগে বিথির আগের স্বামীর সঙ্গে বিয়ে বিচ্ছেদ হয়। কিন্তু বিয়ের পর থেকে বিথির বাবার বাড়িতে টাকাসহ মোটরসাইকেল দাবি করে অলিউল্লাহসহ তার মা চেনুয়ারা বেগম, ভাই কারিমুদ্দিন মাঝি, ভাতিজা ওয়াজিব ও শরবরি বেগম। এজন্য বিথিকে শারীরিক-মানসিকভাবে নির্যাতন করা হয়।

২৩ নভেম্বর দুপুরে অলিউল্লাহকে বাসার বাজার আনতে বলেন বিথি। এতে বাবার বাড়ি থেকে দুই লাখ টাকা আনতে বলেই রড দিয়ে বিথির বুক, দুই হাত, মুখমণ্ডলসহ শরীরের বিভিন্নস্থানে মারধর করে অলিউল্লাহ। এতে বিথির চিৎকার শুনে মেয়ে সামিরা হোসেন রশনি আসিয়া অলিউল্লার হাত থেকে রক্ষা করে। এ সময় আশেপাশের লোকেরা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য গোদাগাড়ী ৩১ শয্যার হাসপাতালে ভর্তি করে। 

সানজিদা রহমান বিথি জানান, ৩ ডিসেম্বর তার স্বামী অলিউল্লাহ অনুমতি ছাড়া ফরিদা পারভিন নামের এক নারীকে বিয়ে করেন। কারণ জানতে চাইলে আবারো তার সঙ্গে ঝগড়া লাগে। এক পর্যায়ে নির্যাতন করা হয়। এতে ৪ ডিসেম্বর আইনের আশ্রয় নিতে গোদাগাড়ী মডেল থানায় মামলা করেন।  

তিনি আরো জানান, মামলা করার পর অলিউল্লার ভাইসহ স্বজনরা তাকে হুমকি দিচ্ছে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ