Alexa বিয়ের ২০ দিনেই স্ত্রীকে মাটিচাপা দিলেন স্বামী

বিয়ের ২০ দিনেই স্ত্রীকে মাটিচাপা দিলেন স্বামী

কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:০২ ২২ জানুয়ারি ২০২০   আপডেট: ১৮:৫৩ ২২ জানুয়ারি ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

পটুয়াখালীর কলাপাড়ায় বিয়ের ২০ দিনের মাথায় স্ত্রীকে শ্বাসরোধে হত্যার পর মাটিচাপা দেয়ার অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। নিহতের নাম চম্পা বেগম।

বুধবার দুপুরে উপজেলার চাকাইময়া ইউপির গামরবুনিয়া বিল এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত চম্পা তালতলী উপজেলার পচাকোড়ালিয়া ইউপির কলারঙ গ্রামের চান মিয়া সিকদারের মেয়ে।

মঙ্গলবার রাতে স্বামী বাবুল হাওলাদার তাকে মাটিচাপা দিয়ে পালিয়ে গেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। অভিযুক্ত বাবুল গামরবুনিয়া গ্রামের কাদের হাওলাদারের ছেলে। এ ঘটনার পর থেকে শ্বশুরবাড়ির লোকজন পলাতক রয়েছেন।

নিহতের স্বজন মো. জসিম সিকদার জানান, ১ জানুয়ারি বাবুলের সঙ্গে চম্পার দ্বিতীয় বিয়ে হয়। ১৩ জানুয়ারি সন্ধ্যায় বন্ধুর বাড়িতে বেড়াতে নেয়ার কথা বলে স্ত্রীকে নিজ বাড়িতে নিয়ে আসেন বাবুল। এরপর থেকে চম্পা নিখোঁজ হন। এ ঘটনার পরদিন তালতলী থানায় একটি জিডি করেন চম্পার বাবা। নিখোঁজের আটদিন পর বিলে গরু চরাতে গিয়ে তার মরদেহের অস্তিত্ব দেখে স্থানীয়রা। পরে পুলিশে খবর দেয়া হয়।

নিহতের বাবা মো. চান মিয়া সিকদার বলেন, একমাত্র মেয়ের সুখের কথা চিন্তা করে বাবুলের সঙ্গে বিয়ে দেই। কিন্তু আদরের মেয়েকে নির্মমভাবে হত্যার পর মাটি চাপা দিয়েছে বাবুলসহ তার স্বজনরা। তিনি ঘটনার সঙ্গে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন।

কলাপাড়া থানার ওসি মো. মনিরুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধার করে সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ/এমআর