Alexa বিয়ের দাবিতে বাড়ি ছাড়ল মাদরাসাছাত্রী, বিপাকে প্রেমিকের পরিবার

বিয়ের দাবিতে বাড়ি ছাড়ল মাদরাসাছাত্রী, বিপাকে প্রেমিকের পরিবার

মণিরামপুর (যশোর) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৪:১৬ ১৬ নভেম্বর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

যশোরের মণিরামপুরে পরিবার থেকে প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় বাড়ি ছেড়ে প্রেমিকের বাড়িতে অবস্থান নিয়েছেন এক মাদরাসাছাত্রী।

বৃহস্পতিবার সন্ধ্যা থেকে ওই উপজেলার সরসকাঠি গ্রামে প্রেমিক মাহবুবুর রহমানের বাড়িতে অবস্থান করছিলেন তিনি। মাহবুব কেশবপুর উপজেলার একটি কওমী মাদরাসার ছাত্র।

এ ঘটনায় ওই ছাত্রীর পরিবারের হুমকিতে বিপাকে পড়েছে মাহবুবের পরিবার। বৃহস্পতিবার দুপুরে প্রেমিক যুগলকে উদ্ধার করেছে খেদাপাড়া ক্যাম্পের পুলিশ।

ওই ছাত্রী জানান, মাহবুবের সঙ্গে এক বছর ধরে তার প্রেম। পরিবার বিয়েতে রাজি না হওয়ায় তিনি স্বেচ্ছায় বাড়ি ছেড়ে মাহাবুবের বাড়িতে আশ্রয় নিয়েছেন। বিয়ে না হওয়া পর্যন্ত ওই বাড়ি ছাড়বেন না।

মাহবুবের চাচাতো ভাই বিল্লাল হোসেন জানান, মাহবুব বাড়িতে ছিলেন না। মোবাইলে যোগাযোগ করে তার কাছে চলে যান ওই ছাত্রী। পরে মাহবুব তাকে নিয়ে মিশ্রিদাড়া গ্রামে নানা বাড়িতে অবস্থান নেন। রাতে পুলিশ নিয়ে তার বাড়িতে হানা দিয়ে হুমকি দেয় প্রেমিকার স্বজনরা। হুমকিতে ভয় পেয়ে শুক্রবার সকালে বাড়ি ফিরলে প্রেমিক যুগলকে হেফাজতে নেন ক্যাম্প ইনচার্জ এসআই সালাউদ্দিন।

ওই ছাত্রীর চাচাতো ভাই জাহাঙ্গীর আলম বলেন, বৃহস্পতিবার সন্ধ্যায় মাহবুব বাড়িতে এসে আমার বোনকে তুলে নিয়ে যায়। রাতে আমরা তাকে উদ্ধারের নানা চেষ্টা করেছি। কিন্তু মাহবুবের পরিবার তাদের সন্ধান দেয়নি।

খেদাপাড়া ক্যাম্প ইনচার্জ এসআই সালাউদ্দিন বলেন, ছেলে-মেয়ে দুই জনেরই বয়স কম। মেয়ে পক্ষের অভিযোগ পেয়ে তাদের ক্যাম্পে আনা হয়েছে। দুই পক্ষকে ফাঁড়িতে ডাকা হয়েছে। আলোচনা করে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/এআর