Alexa সাজানো গেট পেরিয়ে বউ আনতে যাওয়ার কথা, বের হলো লাশ

সাজানো গেট পেরিয়ে বউ আনতে যাওয়ার কথা, বের হলো লাশ

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১১:১২ ১২ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ১১:৫৮ ১২ সেপ্টেম্বর ২০১৯

মোহাম্মদ সোলাইমান। ছবি: সংগৃহীত

মোহাম্মদ সোলাইমান। ছবি: সংগৃহীত

চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় বিয়ের আয়োজনে মাঝেই হৃদরোগে আক্রান্ত হয়ে বরের মৃত্যু হয়েছে। বুধবার সকালের দিকে মোহাম্মদ সোলাইমান (৩০) নামের ওই যুবক নিজ বাড়িতে মারা যায়।

জানা যায়, প্রবাসী মোহাম্মদ সোলাইমান উপজেলার মোগলের হাট নলুয়ারপাড়া এলাকার মোহাম্মদ জাফর আহম্মদের ছেলে। বুধবার তার মেহেদি রাত ও বৃহস্পতিবার বিয়ের মূল অনুষ্ঠান হওয়ার কথা ছিলো।

পারিবারিক সূত্রে জানা যায়, পরিবারের বড় সন্তান সোলাইমান দীর্ঘদিন সংযুক্ত আরব আমিরাতে ছিলেন। সম্প্রতি দেশে ফিরলে রাঙ্গুনিয়া ইউনিয়নের শান্তিনিকেতন এলাকার এক মেয়ের সঙ্গে বিয়ে ঠিক হয়।

রাঙ্গুনিয়ার ইউপি চেয়ারম্যান মির্জা সেকান্দর হোসেন জানান, পাত্রীর সঙ্গে ১০ দিন আগে সামাজিকভাবে সোলাইমানের আকদ সম্পন্ন হয়। বিয়ে অনুষ্ঠানের জন্য কমিউনিটি সেন্টার, ঘর সাজানো, বাড়িতে প্যান্ডেল করা, অতিথি আপ্যায়নের ব্যবস্থাসহ যাবতীয় প্রস্তুতি সম্পন্ন হয়েছিল।

তিনি জানান, আগের দিন রাত থেকেই সোলাইমান তার শরীর খারাপ লাগার বিষয়টি বাড়ির লোকদের জানিয়েছিল। বুধবার সকালে বাগদত্তা তরুণীর সঙ্গে তার ফোনে কথা হচ্ছিল। কথা বলতে বলতেই খারাপ লাগছে বলে মাটিতে লুটিয়ে পড়েন। 

পরে চন্দ্রঘোনা ক্রিশ্চিয়ান হাসপাতালে নিলে চিকিৎসক সোলাইমানকে মৃত ঘোষণা করেন। হাসপাতালের চিকিৎসকরা জানান, তার হৃদরোগেই মৃত্যু হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেডআর