Alexa বিয়ের কথা বলে মার খেলেন ধর্ষিতা

বিয়ের কথা বলে মার খেলেন ধর্ষিতা

ফেনী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:২৫ ১৫ মে ২০১৯  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ফেনীর ছাগলনাইয়ায় বিয়ের প্রলোভনে এক কিশোরীকে ১৫ বার ধর্ষণ করেছে প্রতিবেশি যুবক। পরবর্তীতে বিয়ের কথা বলায় ধর্ষিতা ও তার পরিবারকে মারধর করা হয়েছে।

অভিযুক্ত জামশেদ আলম নিশান উপজেলার শুভপুর ইউপির উত্তর বল্লভপুরের মাক্কু মিয়ার ছেলে।

ওই ঘটনায় মঙ্গলবার রাতে মামলা করা করেছে ভুক্তভোগীর পরিবার। বুধবার দুপুরে ফেনীর জ্যেষ্ঠ বিচারিক হাকিম তানিয়া ইসলাম ওই কিশোরীর জবানবন্দি রেকর্ড করেন।

জবানবন্দিতে তিনি জানান, প্রতিবেশী হওয়ায় জামশেদের সঙ্গে পরিচয় ও ধীরে ধীরে ঘনিষ্ঠতা হয় তার। এক পর্যায়ে জামশেদ তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ১৫ বার ধর্ষণ করেন। পরে বিয়ের কথা বললে তিনি রাজি হননি। ওই কিশোরী বিষয়টি পরিবারকে জানালে এ নিয়ে সালিশ হয়। সালিশের মধ্যেই ধর্ষিতার পরিবারকে মারধর করেন জামশেদ আলম নিশান।

ছাগলনাইয়া থানার ওসি এমএম মোর্শেদ জানান, ধর্ষণের শিকার কিশোরী মঙ্গলবার রাতেই জামশেদ আলম নিশানের বিরুদ্ধে মামলা করেছেন। এ ঘটনায় আসামি পলাতক রয়েছেন। তাকে গ্রেফতারে অভিযান চলছে।

ডেইলি বাংলাদেশ/এআর

Best Electronics
Best Electronics
শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৫ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩