Alexa বিয়ের আগে মিথিলাকে নিয়ে যা বলেছিলো সৃজিত

বিয়ের আগে মিথিলাকে নিয়ে যা বলেছিলো সৃজিত

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৯:১১ ৭ ডিসেম্বর ২০১৯  

সৃজিত মুখার্জী এবং রাফিয়াথ রশিদ মিথিলা

সৃজিত মুখার্জী এবং রাফিয়াথ রশিদ মিথিলা

দুই পরিবারের উপস্থিতিতে সৃজিত মুখার্জীকে রেজিস্ট্রি করে বিয়ে করেছেন বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। সৃজিতের দক্ষিণ কলকাতার ফ্ল্যাটে তাদের এ বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়। মেয়েকে মাঝে নিয়ে সৃজিতের হাত ধরে নতুন জীবনে যাত্রা শুরু করেন মিথিলা।

এদিকে, বিয়ের আগে নিজের সোশ্যাল মিডিয়ায় একটি স্ট্যাটাস দেন সৃজিত। যেখানে তিনি মিথিলাকে নিয়ে নিজের মনের ভাব প্রকাশ করেছেন। একই সঙ্গে তার এই স্ট্যাটাসে মিথিলার সঙ্গে একটি রোমান্টিক ছবিও পোস্ট করেছেন।

মিথিলাকে নিয়ে সৃজিতের স্ট্যাটাস

তিনি লিখেন, প্রথম আলোয় ফেরা, আঁধার পেরিয়ে এসে আমি অচেনা নদীর স্রোতে, চেনা চেনা ঘাট দেখে নামি চেনা তবু চেনা নয়, এভাবেই স্রোত বয়ে যায় খোদার কসম জান, আমি ভালোবেসেছি তোমায়...।

গণমাধ্যমকে সৃজিত জানান, বিয়েতে টলিউড থেকে রুদ্রনীল, ইন্দ্রদীপ দাশগুপ্ত, শ্রীজাত, যিশু সেনগুপ্ত ও তার স্ত্রী নীলাঞ্জনাও ছিলেন। মাস দু’য়েক পরে ফেব্রুয়ারি-মার্চ দিকে টলিপাড়ার বাকিদের নিয়ে একটা বড় অনুষ্ঠানের পরিকল্পনা রয়েছে।

বিয়ের সময় লাল জামদানি শাড়িতে দেখা গেছে মিথিলাকে। আর সৃজিত পরেছেন কালো পায়জামা ও পাঞ্জাবি, তার উপরে লাল জহরকোট। ছবিটি প্রকাশ্যে আসার পর পর সোশাল মিডিয়ায় ছড়িয়ে যায়। অনেকেই তাদের সেই ছবি শেয়ার করে শুভেচ্ছাও জানাচ্ছেন।

ডেইলি বাংলাদেশ/টিএএস