বিসিসি মেয়রের ব্যতিক্রমী উদ্যোগ

বিসিসি মেয়রের ব্যতিক্রমী উদ্যোগ

বরিশাল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:০২ ২২ ফেব্রুয়ারি ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

সাধারণ জনগণের সুবিধার কথা চিন্তা করে ব্যতিক্রমী এক উদ্যোগ নিতে যাচ্ছেন বরিশাল সিটি কর্পোরেশনের (বিসিসি) মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ।

এনেক্স ভবনেই সাধারণ মানুষ তার সঙ্গে দেখা করতে পারবেন। মেয়রের এমন সিদ্ধান্তের বিষয়টি সিটি কর্পোরেশনের নিজস্ব ওয়েবসাইটের মাধ্যমে সাধারণ জনগণকে জানিয়ে দেয়া হবে।

মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ বলেছেন, নগরবাসীর সেবা করতে পারলেই আমি সবচেয়ে বেশি খুশি হই। আল্লাহ আমাকে যতদিন বাঁচিয়ে রাখবেন ততদিন জনগণের পাশে থেকে সেবা করে যেতে চাই।  

নগরীর যেকোনো উন্নয়নের জন্য নগরবাসীর কোনো দাবি নেই মেয়রের কাছে। কারণ দাবি করার আগেই তা পূরণের জন্য কখনও দিনে আবার কখনও গভীর রাত পর্যন্ত পুরো নগরী চষে বেড়াচ্ছেন মেয়র সাদিক আব্দুল্লাহ। 

উন্নয়নের বাইরেও ব্যক্তিগত সমস্যা সমাধানের জন্য চাইলেই যেকোন সময় যেকোন সমস্যা নিয়ে সিটি কর্পোরেশনের মেয়রের সঙ্গে দেখা করার সুযোগ রয়েছে। এরপরেও সিটি কর্পোরেশনের অফিসিয়াল কাজ এবং দলীয় কর্মকাণ্ডের সঙ্গে জড়িত থাকায় অনেক সময় দেখা করতে কিছুটা বেগ পেতে হয় নগরবাসীকে। 

এ কারণে নগরবাসী যেন গুরুতর সমস্যায় না পড়েন সেই কথা চিন্তা করে সপ্তাহে দুইদিন সরাসরি মেয়রের সঙ্গে দেখা করতে পারবেন।

নির্ভরযোগ্য একটি সূত্রে জানা গেছে, সপ্তাহে রোববার ও বৃহস্পতিবার বিকেল চারটা থেকে ছয়টা পর্যন্ত মেয়রের সঙ্গে সরাসরি যেকোন সমস্যা নিয়ে সরাসরি দেখা করতে পারবেন সাধারণ জনগণ। তবে মেয়রের সঙ্গে দেখা করার নির্ধারিত সময় দলীয় কোনো নেতাকর্মী সেখানে ভিড় করতে পারবেন না বলেও সূত্রটি নিশ্চিত করেছে। 

ডেইলি বাংলাদেশ/এমকে