বিসিবির করোনা অ্যাপসে টাইগার যুবারা

বিসিবির করোনা অ্যাপসে টাইগার যুবারা

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:৩৫ ১২ আগস্ট ২০২০  

বিসিবির করোনা অ্যাপসে টাইগার যুবারা

বিসিবির করোনা অ্যাপসে টাইগার যুবারা

করোনাভাইরাসের কারণে বন্ধ দেশের ক্রিকেট। করোনাকালে ক্রিকেটারদের স্বাস্থ্যের খোঁজ-খবর রাখতে বিসিবি কোভিড-১৯ ওয়েল বিং অ্যাপস চালু করে। জাতীয় পুরুষ ক্রিকেট দল, এইচপি দল ও নারী দলের ক্রিকেটারদের এই অ্যাপসের আওতায় নিয়ে আসা হয়েছিল। এবার তাদের সঙ্গে যুক্ত হচ্ছেন অনূর্ধ্ব-১৯ দলের প্রাথমিক দলের সদস্যরা। এদিকে গত মাস থেকে ক্রিকেটারদের ব্যক্তিগত অনুশীলনের সুযোগ দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বুধবার বিসিবির ম্যানেজমেন্ট অ্যান্ড ইনফরমেশন (এমইএস) ম্যানেজার নাসিরউদ্দিন আহমেদ নাসু গণমাধ্যমে এ তথ্য জানানা।  শুধু অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটাররা নয়, বিসিবির ৮০ জন কর্মকর্তাকেও এই অ্যাপসের অন্তর্ভূক্ত করা হয়েছে।

তিনি বলেন, ‘এখন ওদের (অনূর্ধ্ব-১৯ দলের ক্রিকেটারদের) নামগুলো ডাটাবেজে এন্ট্রি হচ্ছে। উঠানোর পরে যখন ওরা ক্যাম্পে আসবে তখন ওদের এই অ্যপের আওতায় আনা হবে। কারণ ওদের ব্যাপারে আরো কিছু তথ্য প্রয়োজন। নাম, ঠিকানাসহ অন্যান্য তথ্য সংগ্রহ করে সবকিছু প্রস্তুত করে রেখেছি। ক্রিকেটার ও বিসিবির স্টাফ মিলে আমাদের অ্যাপের অধীনে মোট ২৫০ জন সদস্য আছে’। 

আগামী ২৩ আগস্ট থেকে বিকেএসপিতে এক মাসের জন্য স্কিল ট্রেনিংযের ক্যাম্প শুরু হবে। ক্যাম্প শেষ হবে ১৮ সেপ্টেম্বর। ক্যাম্পের জন্য ৪৫ সদস্যের অনুর্ধ্ব-১৯ প্রাথমিক দলও ঘোষণা করেছে বিসিবি।

ডেইলি বাংলাদেশ/আরএস