বিশ্বকাপ পেছানোতে মত নেই পিসিবির

বিশ্বকাপ পেছানোতে মত নেই পিসিবির

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:৫৭ ২৯ মে ২০২০   আপডেট: ১৬:৫৮ ২৯ মে ২০২০

বিশ্বকাপ পেছানোতে মত নেই পিসিবির

বিশ্বকাপ পেছানোতে মত নেই পিসিবির

করোনাভাইরাসের তাণ্ডবে স্থবির বিশ্ব ক্রীড়াঙ্গন। মাঠে নেই ক্রিকেট। ক্রিকেটের চাকা সচল করতে অনুশীলনে ফিরেছে কয়েকটি দেশের ক্রিকেট বোর্ড। সামনেই আইসিসির বৈশ্বিক আসর টি-টোয়েন্টি বিশ্বকাপ। সেপ্টেম্বরে অস্ট্রেলিয়ায় অনুষ্ঠিত হওয়ার কথা থাকলেও নির্ধারিত সময়ে বিশ্বকাপের পর্দা উঠবে কী না তা এখনও নিশ্চিত না। তবে বিশ্বকাপ পিছিয়ে দেয়ার পক্ষে না পাকিস্তান ক্রিকেট বোর্ড(পিসিবি)।

বৃহস্পতিবার আইসিসি বোর্ড সভায় এ বিষয়ে সিদ্ধান্ত নেয়ার কথা ছিল। তবে মিটিংয়ে সবধরণের এজেন্ডার সিদ্ধান্ত নেয়ার তারিখ পিছিয়ে দেয়া হয়েছে। আগামী ১০ জুনের সভায় সব ধরণের এজেন্ডা নিয়ে আলোচনা করা হবে।

বিশ্বকাপ পিছিয়ে দেয়া নিয়ে পাকিস্তান ক্রিকেট বোর্ডের এক কর্মকর্তা বলেছেন, এখনই কেন পেছানোর সিদ্ধান্ত নিতে হবে। সময় তো আছেই আরো।

‘মাত্রই মে মাস শেষ হচ্ছে। হাতে আরো বেশ কয়েক মাস সময় রয়েছে। আইসিসির উচিত অপেক্ষা করা, করোনাভাইরাসের জন্য পরিস্থিতি কী দাঁড়ায় সেটা তা দেখা। অন্তত আরো দু’মাস পর বিশ্বকাপ আয়োজনের ব্যাপারে সিদ্ধান্ত নেয়া যেতে পারে’।

এই পিসিবি কর্মকর্তা আরো দাবি করেন, বিশ্বকাপ পিছিয়ে যদি আইপিএল অনুষ্ঠিত করা হয় সেটি কোনোভাবেই মেনে নেয়া হবে না। আইসিসি ইভেন্ট তো আর আইপিএলের ঊর্ধ্বে না!

ডেইলি বাংলাদেশ/আরএস