Alexa বিশ্বকাপে লিটন দাসের রেকর্ড

বিশ্বকাপে লিটন দাসের রেকর্ড

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২৩:৩০ ১৭ জুন ২০১৯   আপডেট: ২৩:৩৬ ১৭ জুন ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

পর পর প্রথম তিন বলে তিন ছয় মেরে রেকর্ড গড়লেন লিটন দাস।  

তখন বাংলাদেশের ইনিংসের ৩৮তম ওভার চলছে। স্ট্রাইকে লিটন দাস। পরপর তিন বল খেললেন লিটন, আর এর মাধ্যমেই প্রথম বাংলাদেশি হিসেবে রেকর্ডটি করে ফেললেন লিটন দাস। 

রেকর্ডটি হলো বিশ্বকাপের মঞ্চে প্রথম বাংলাদেশী হিসেবে একটানা ৩ বলে ৩ ছয় মারার। 

গ্যাব্রিয়েলের প্রথম বলেই পুল করে ৬ মারেন লিটন। পরের বলে বুদ্ধিমত্তার সাথে লং অফে পাঠিয়ে দেন বল। গ্যাব্রিয়েলের পরের বলে ফাইন লেগ অঞ্চল দিয়ে ছয় মেরে প্রথম বাংলাদেশি হিসেবে এই রেকর্ড করেন লিটন।

লিটনের ৬৯ বলে ৯৪ রানের ঝড়ো ইনিংসে আর সাকিবের ১২৪ রানে বড় জয় পেয়েছে বাংলাদেশ। ৩২২ রানের বড় স্কোর টপকে বাংলাদেশ জিতে যায় ৭ উইকেট হাতে রেখেই। 

ডেইলি বাংলাদেশ/এএল/সালি 
 

শিরোনামরাজশাহীতে পাসের হার ৭৬.৩৮% জিপিএ ৫ পেয়েছেন ছয় হাজার ৪২৯ শিরোনামবন্যা মোকাবিলায় সেনাবাহিনী প্রস্তুত: সেনাপ্রধান শিরোনামদিনাজপুরে পাসের হার ৬৭.০৫% জিপিএ ৫ পেয়েছেন চার হাজার ৪৯ শিরোনামসিলেটে পাসের হার ৬৭.০৫% জিপিএ ৫ পেয়েছেন এক হাজার ৯৪ শিরোনামএইচএসসি ও সমমানের পরীক্ষায় পাসের হার ৭৩ দশমিক ৯৩ শতাংশ এবং জিপিএ ৫ পেয়েছে ৪৭ হাজার ২৮৬ জন শিরোনামপ্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে উচ্চমাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) ও সমমানের পরীক্ষার ফলের অনুলিপি হস্তান্তর করেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপুমনি শিরোনামসেনাবাহিনী-বিজিবির চেষ্টায় বান্দরবানের সঙ্গে যোগাযোগ ব্যবস্থা স্বাভাবিক শিরোনামবিজিবি`র সঙ্গে বন্দুকযুদ্ধে দুই মাদক ব্যবসায়ী নিহত শিরোনামহজে যেয়ে এখন পর্যন্ত ৬ বাংলাদেশির মৃত্যু শিরোনাম‘বেনাপোল এক্সপ্রেস’র উদ্বোধন আজ