Alexa বিশেষ ভঙ্গিতে ভূমি

বিশেষ ভঙ্গিতে ভূমি

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২১:২৪ ৮ নভেম্বর ২০১৯  

ভূমি পেড়নেকর

ভূমি পেড়নেকর

প্রণয়ধর্মী হাস্যরসাত্মক ‘দম লগা কে হইশা’ চলচ্চিত্রের মাধ্যমে ২০১৫ সালে বলিউডে অভিষেক হয় ভূমি পেড়নেকরের। প্রথম ছবিতে তার অভিনয় সমাদৃত হয় এবং শ্রেষ্ঠ নবাগত অভিনেত্রী বিভাগে ফিল্মফেয়ার পুরস্কার পান। এরপর ‘টয়লেট: এক প্রেম কথা’ ও ‘শুভ মঙ্গল সাবধান’ ছবিতে একঘুঁয়ে নারী চরিত্রে অভিনয় করে প্রসিদ্ধি লাভ করেন। ছবিতে সাদামাটা রূপে দেখা গেলও এবার বিশেষ ভঙ্গিতে দেখা গেল ভুূমিকে।

সম্প্রতি ইনস্ট্রাগ্রামে সাদা রঙের শাড়ি পরে বিশেষ ভঙ্গিতে ছবি শেয়ার করেন ভূমি। গ্ল্যামারাস ছবি তার ভক্ত অনুরাগীদের মন জয় করেছে। আর অল্প সময়েই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।  

ছবিতে ভূমিকে যেই শাড়িতে দেখা গেছে সেটির ডিজাইনার মণীষ মালহোত্র। তার অভিনীত মুক্তি অপেক্ষায় থাকা ‘পতি পত্নীর অউর ও’ ছবির ট্রেলার প্রকাশনা অনুষ্ঠানে এই শাড়ি পরেই হাজির হয়েছিলেন ভূমি। ছবিটির প্রধান চরিত্রে ভূমি ছাড়াও আরো অভিনয় করেছেন অনন‌্যা পান্ডে ও কার্তিক আরিয়ান। 

এদিকে ‘বালা’ নামের আরো একটি ছবির শুটিংয়ে ব্যস্ত রয়েছেন ভূমি। গত মঙ্গলবার এই ছবির সেটে বেশ আঘাত পান তিনি। এরপরেও হাতে অসম্ভব যন্ত্রণা নিয়েও শুটিং চালিয়ে যান ভূমি। অমর কৌশিক পরিচালিত এ ছবিটিতে আরো অভিনয় করছেন আয়ুষ্মান খুরানা ও ইয়ামি গৌতম।

ডেইলি বাংলাদেশ/এনএ