Alexa মৃত্যুকূপ থেকে অলৌকিকভাবে ফিরল দু’ সুভাগ্যবান

মৃত্যুকূপ থেকে অলৌকিকভাবে ফিরল দু’ সুভাগ্যবান

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:২৪ ২২ অক্টোবর ২০১৯   আপডেট: ১৭:৩২ ২২ অক্টোবর ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

যুক্তরাজ্যের ডার্বিশায়ারের লেডিবোয়ার জলাধারের ওয়াই আকৃতির বিশাল সুড়ঙ্গের খুব কাছ থেকে বিপজ্জনকভাবে চলে যাওয়া দুই ব্যক্তি অলৌকিক ভাবে ফিরে এসেছেন।  

ওয়াই আকৃতির ৬০ ফুট গভীর সেই সুড়ঙ্গের চারপাশ থেকে দ্রুত গতিতে পানি নেমে যায়। সেই গর্তের পাশের শুকনো জায়গায় নিজের দুটি কুকুর সঙ্গে নিয়ে হাঁটতে বের হয়েছিলেন ফ্লো নেলসন। 

দুইজনকে ওইভাবে জলাধারের সুড়ঙ্গের পাশে বিপজ্জনকভাবে দেখে নিজের মোবাইল ক্যামেরায় ভিডিও ধারণ করে রাখেন তিনি। সেই ভিডিওটি প্রকাশ্যে আসতেই সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে।

ফ্লো নেলসন বিবিসিকে বলেন, তারা সুড়ঙ্গের একেবারে কাছাকাছি ভেসে এসেছিল, তার পরেও অবশ্য তারা গর্তে না পড়ার জন্য নৌকায় সমানে প্যাডেল মেরে যাচ্ছিল।

তিনি আরো বলেন, এটা খুবই বিপজ্জনক এবং ঝুঁকিপূর্ণ। কিন্তু তারা অবশেষে নিজেদের নৌকা নিয়ন্ত্রণ করতে পেরেছে। আমি ভিডিওটি ধারণ করা বন্ধের কিছুক্ষণ পরই তারা সেখান থেকে সরে যেতে সক্ষম হয়।

পানির স্রোতের বিপরীতে গিয়ে সেখান থেকে বেঁচে ফেরা দেখে তিনি বিস্মিত হয়েছেন। 

তিনি মনে করেন, ওই রকম সুড়ঙ্গের কাছ থেকে স্রোতের বিপরীতে গিয়ে ফিরে আসাটা একেবারেই কঠিন। ওই জলাধারের দায়িত্বে রয়েছে সেভার্ন ট্রেন্ট ওয়াটার কর্তৃপক্ষ। তাদেরও নজরে এসেছে ভিডিওটি। পরে তারা ভিডিওটি শেয়ার করে মানুষজনকে সতর্ক থাকার কথা বলেছে।

এক বিবৃতিতে বলা হয়েছে, সবার প্রতি অনুরোধ, ওই সুড়ঙ্গের কাছ থেকে দূরে থাকবেন। সত্যিই ওই জায়গাটা অত্যন্ত বিপজ্জনক। 

ডেইলি বাংলাদেশ/এমকে