Alexa বিমান থেকে নামিয়ে দেয়া হলো খোলামেলা পোশাকের নারীকে

বিমান থেকে নামিয়ে দেয়া হলো খোলামেলা পোশাকের নারীকে

নিউজ ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:৩১ ১ জুলাই ২০১৯   আপডেট: ১৩:২৮ ১ জুলাই ২০১৯

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

স্পেনে খোলামেলা পোশাক পরায় বিমান থেকে নামিয়ে দেয়া হয়েছে এক নারীকে। পেশায় মেকাপ আর্টিস্ট ওই নারী ছিলেন খোলামেলা পোশাকে। বিমানের ক্রুরা এ জন্য তাকে বিমান থেকে নামিয়ে দেয়।

তারা বলছে, বিমানে শিশু ও তরুণরা রয়েছে। এমন অসামাজিক পোশাকে বিমানে চড়া যাবে না। এরপর বাধ্য হয়ে তাকে বিমানবন্দরেই রাত্রীযাপন করতে হয়। তার সঙ্গী ছিলেন এক বন্ধু।

দ্য সান জানিয়েছে, ৩১ বছর বয়সী দুই সন্তানের জননী ওই নারীর নাম হেরিয়েট অসবর্ন। স্পেনের দক্ষিণাঞ্চলীয় বন্দরনগরী মালাগা থেকে তিনি ইজিজেট বিমান সংস্থার একটি বিমানে চেপেছিলেন ইংল্যান্ডের বাসিন্দা হেরিয়েট। স্পেনে এসেছিলেন ছুটি কাটাতে।

দ্য মিরর জানিয়েছে, কিছু যাত্রী হেরিয়েটের আপত্তিকর পোশাক সম্পর্কে বিমানের ক্রুদের কাছে আপত্তি করে। এরপর তারা তাকে বিমান থেকে নামিয়ে দেয়।

বিমান থেকে নামার পর বিমান বন্দরেই রাত্রীযাপন করতে হয় হেরিয়েট ও তার বন্ধুকে। পরদিন তারা সংবাদ মাধ্যমের কাছে অভিযোগ করেন তাদের জোর করে নামিয়ে দেয়ার বিষয়ে।

কান্নাজড়িত কণ্ঠে হেরিয়েট বলেন, তারা আমাকে বলে আপনি পরিবেশ নষ্ট করছেন। এভাবে বিমানে চড়া যাবে না। এরপর আমাদের বিমান বন্দরের টার্মিনাল ভবনের মেঝেতে রাত্রী যাপন করতে হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ

Best Electronics
Best Electronics