বিপুল পরিমাণ মাদকসহ ভুয়া এমপি আটক

বিপুল পরিমাণ মাদকসহ ভুয়া এমপি আটক

নরসিংদী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০১:০১ ১২ জানুয়ারি ২০২০  

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

নরসিংদীতে শুক্রবার বিকেলে বিপুল পরিমাণ মাদকদ্রব্য ও জাতীয় সংসদের স্টিকার সংবলিত একটি প্রাইভেটকারসহ এক ভুয়া এমপিকে আটক করেছে  র‌্যাব-১১।

মাধবদীর শেখেরচর বাবুরহাট এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় গাড়ির চালককেও আটক করা হয়। শনিবার দুপুরে র‌্যাব-১১ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

আটকরা হলেন, ভুয়া এমপি ওয়াসিম মিয়া। সে বি-বাড়ীয়া জেলার নাসিরনগর থানার টেকানগর এলাকার বাসিন্দা ও তার চালক রুহুল আমিন ঠাকুরগাঁও জেলার সদর থানার জাহানপাড়া এলাকার বাসিন্দা।

র‌্যাব-১১ জানায়, দীর্ঘদিন ধরে ওয়াসিম ও তার সহযোগীরা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে জাতীয় সংসদের স্টিকার ও সচিবালয়ের স্টিকার তাদের গাড়িতে ব্যবহার করে ঢাকা, নরসিংদী, নারায়ণগঞ্জসহ আশপাশের এলাকায় মাদক সরবরাহ করে আসছিল। তাদের একমাত্র পেশা ছিল মাদক ব্যবসা। গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার বিকেলে মাধবদীর শেখেরচর বাবুরহাট এলাকায় অভিযান চালানো হয়। এ সময় তাদের গাড়িটির গতিরোধ করে র‌্যাব। পরে তাদের পরিচয় জানতে চাইলে আটক ওয়াসিম নিজেকে এমপি দাবি করে। ওই সময় র‌্যাবের সন্দেহ হলে গাড়ি তল্লাশি করে র‌্যাব। ওই সময় তার গাড়ি থেকে ৮৭৩ বোতল ফেনসিডিল ও ১৭০টি ইয়াবা উদ্ধার করা হয়। 

র‌্যাব আরো জানায়, তারা পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে অবৈধভাবে সীমান্ত এলাকা দিয়ে ফেনসিডিল ও ইয়াবা দেশে আনছে। পরে প্রাইভেটকারে জাতীয় সংসদের লোগো ও সচিবালয়ের লোগো ব্যবহার করে বিভিন্ন কৌশলে নিয়ে এসে নরসিংদী, ঢাকা ও নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করছে।

র‌্যাব-১১ এর অ্যাডিশনাল এসপি আলেপ উদ্দিন (পিপিএম) বলেন, দীর্ঘদিন ধরে ওয়াসিম ও তার সহযোগীরা এই পথ দিয়ে মাদক পাচার করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে শেখেরচর বাবুরহাট এলাকা থেকে তাদের আটক করা হয়। তাদের প্রত্যেকের বিরুদ্ধেই মাধবদী থানায় মাদকদ্রব্য আইনে মামলা করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ