বিপুলসংখ্যক নেতাকর্মী নিয়ে আওয়ামী লীগে ফিরলেন মেয়র মিন্টু

বিপুলসংখ্যক নেতাকর্মী নিয়ে আওয়ামী লীগে ফিরলেন মেয়র মিন্টু

পাবনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৬:১০ ২৫ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০৬:১১ ২৫ ফেব্রুয়ারি ২০২০

কামরুল হাসান মিন্টুকে ফুল দিয়ে বরণ করছেন ওবায়দুল কাদের। ছবি: ডেইলি বাংলাদেশ

কামরুল হাসান মিন্টুকে ফুল দিয়ে বরণ করছেন ওবায়দুল কাদের। ছবি: ডেইলি বাংলাদেশ

বিপুলসংখ্যক নেতাকর্মী নিয়ে আওয়ামী লীগে ফিরেছেন পাবনার তিনবারের নির্বাচিত মেয়র কামরুল হাসান মিন্টু। 

রোববার সন্ধ্যায় ঢাকা আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে পাবনা পৌরসভার বেশ কয়েকজন কাউন্সিলর ও সদর উপজেলার সাবেক কয়েকজন ইউপি চেয়ারম্যানসহ বিপুলসংখ্যক নেতাকর্মীদের সঙ্গে নিয়ে আওয়ামী লীগে যোগ দেন তিনি। 

কামরুল হাসান মিন্টু পাবনা পৌরসভার তিনবারের নির্বাচিত মেয়র, এডওয়ার্ড বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্রলীগ মনোনীত এজিএএস, জিএস ও ভিপি ও জেলা ছাত্রলীগের সাবেক নেতা।

মিন্টুর সঙ্গে আরো যোগদান করেন- পাবনা পৌরসভার প্যানেল মেয়র-১ ফরিদুল ইসলাম ডালু, প্যানেল মেয়র তমা ইসলাম পুস্প, পাবনা এডওয়ার্ড কলেজ ছাত্র সংসদের সাবেক জিএস খন্দকার হাসানুর রহমান রনি, মালঞ্চি ইউপির সাবেক চেয়ারম্যান আলী রেজা কাকন, মালিগাছা ইউপির সাবেক চেয়ারম্যান উম্মত আলী প্রমুখ।

এ সময় দলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ফুল দিয়ে তাকে বরণ করেন। অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর কবীর নানক, বিএম মোজাম্মেল হক, অসীম কুমার উকিল, মৃণাল কান্তি, আওয়ামী লীগের উপদেষ্টা ও দুদকের সাবেক কমিশনার সাহাবুদ্দিন চপ্পু, পাবনা জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী অ্যাডভোকেট শামসুল হক টুকু, আহমেদ ফিরোজ কবীর প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সময় ওবায়দুল কাদের বলেন, পাবনা জেলা আওয়ামী লীগের সম্মতিতে ও দলীয় সভাপতি শেখ হাসিনার নির্দেশেই সাবেক ছাত্রলীগ নেতা কামরুল হাসান মিন্টু ও তার অনুসারীদের দলে ফিরিয়ে নেয়া হয়েছে। 

এ সময় আওয়ামী লীগে ফিরিয়ে নেয়ার জন্য প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান কামরুল হাসান মিন্টু। পরে রাতে ফুল দিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানান কামরুল হাসান মিন্টু ও স্থানীয় নেতারা।

ডেইলি বাংলাদেশ/জেডআর