Alexa বিপিএলের উদ্বোধন: দর্শকদের জন্য থাকছে বিকল্প ব্যবস্থা

বিপিএলের উদ্বোধন: দর্শকদের জন্য থাকছে বিকল্প ব্যবস্থা

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:৩৪ ৫ ডিসেম্বর ২০১৯   আপডেট: ১৯:৩৫ ৫ ডিসেম্বর ২০১৯

ফাইল ফটো

ফাইল ফটো

বাংলাদেশ প্রিমিয়ার লিগের সপ্তম আসর বঙ্গবন্ধু বিপিএল মাঠে গড়াবে ১১ ডিসেম্বর থেকে। এর আগে জমকালো উদ্বোধনী অনুষ্ঠান হবে ৮ ডিসেম্বর। সেদিন মাঠে বসে অনুষ্ঠান উপভোগ করতে পারবে মাত্র কয়েক হাজার দর্শক। তবে এর বাইরেও ক্রিকেটপ্রেমীদের জন্য বিকল্প ব্যবস্থা করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জমকালো উদ্বোধনী অনুষ্ঠান মাতাতে মঞ্চে থাকবেন বলিউড তারকা সালমান খান ও ক্যাটরিনা কাইফ। বাংলাদেশের জেমস ও মমতাজের পাশাপাশি সঙ্গীত পরিবেশন করবেন বলিউডের সনু নিগম ও কৈলাশ খের। 

জমকালো এই অনুষ্ঠান গ্যালারি কিংবা ভিআইপি টিকেট কিনে কাছ থেকে দেখতে পাবে হাজার পাঁচেক দর্শক। তবে সাধারণ দর্শকদের জন্য বিকল্প ব্যবস্থা করেছে বিসিবি। রাজধানীর বিভিন্ন পয়েন্ট ছাড়াও সাত বিভাগীয় শহরে বিসিবির উদ্যোগে বসানো হবে বড় পর্দা।

বৃহস্পতিবার এ বিষয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন জানান, তিনটি টিভি চ্যানেলে (গাজী, মাছরাঙা, নিউজ ২৪) অনুষ্ঠান সরাসরি সম্প্রচার করা হবে। মাঠে আসার সুযোগ কম থাকায় বিকল্প হিসেবে এটা থাকছে। 

যেসব জায়গায় বড় পর্দা বসবে, এ বিষয় নিয়ে তিনি বলেন, আমরা নিজেরা আয়োজন করছি। ঢাকা শহরে আমরা কয়েকটা পয়েন্ট ঠিক করেছি। যেমন- টিএসসিতে একটা বসবে, গুলশান বা বনানী মাঠে বসাচ্ছি একটা, ধানমণ্ডি রবীন্দ্র সরোবরে বসবে একটা। মিরপুরের দিকে আজকে কথা হলো। এখানে তো বিরাট দর্শক। সিটি ক্লাব মাঠ কিংবা অন্য কোন মাঠে একটা আয়োজন করছি।

ডেইলি বাংলাদেশ/এম