Alexa বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সভাপতির বিরুদ্ধে মানববন্ধন

বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সভাপতির বিরুদ্ধে মানববন্ধন

মুকসুদপুর (গোপালগঞ্জ) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:০৮ ১৯ অক্টোবর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

গোপালগঞ্জের মুকসুদপুরের বানিয়ারচর সূর্য্যকান্ত জানকী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও সভাপতির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ এনে মানববন্ধন করেছে এলাকাবাসি। টেকেরহাট-গোপালগঞ্জ মহাসড়কের বানিয়ারচর বাসস্ট্যান্ডে শনিবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত এ মানববন্ধন হয়।

মানববন্ধনে বিদ্যালয়ের প্রধান শিক্ষকরঞ্জন চন্দ্র বালা ও সভাপতি সমীর মণ্ডলের বহিস্কার দাবি জানিয়ে বাবু বঙ্গিম চন্দ্র মণ্ডলের সভাপতিত্বে বক্তব্য রাখেন, নিরোদ বরণ কির্ত্তনীয়া, নিহার হিরা, বাসুদেব মণ্ডল, অতুল চন্দ্র বৈরাগীসহ প্রমুখ। 

বিভিন্ন দফতরে পাঠানো অভিযোগে জানা যায়, মুকসুদপুরের বানিয়ারচর সুর্য্যকান্ত জানকী আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রঞ্জন চন্দ্র বালা ও সভাপতি সমীর মণ্ডলের যোগসাজশে ম্যানেজিং কমিটির সদস্যদের না জানিয়ে ও রেজুলেশন না করে ৩০মে ব্যাংক থেকে এক লাখ টাকা অনলাইনের মাধ্যমে তোলা হয়। পরে বিদ্যালয়ের কোনো কাজ না করেই তারা টাকাটি আত্মসাৎ করেন। এছাড়াও তারা দীর্ঘদিন ধরে বিদ্যালয়ে বিভিন্ন অনিয়ম ও দুর্নীতি করে আসছেন।
 
তবে প্রধান শিক্ষক রঞ্জন চন্দ্র বালা অভিযোগ অস্বীকার করে বলেন, বিদ্যালয়ের টাকা ব্যাংকেই জমা আছে। কোনো টাকা তোলা হয়নি।

এ ব্যাপারে বিদ্যালয়ের সভাপতি সমীর মণ্ডলের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি। 

উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. শাহাদাত আলী মোল্লা বলেন, এ ব্যাপারে অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।
 

ডেইলি বাংলাদেশ/জেএস