Alexa বিদিশার বিরুদ্ধে আইনি নোটিশ

বিদিশার বিরুদ্ধে আইনি নোটিশ

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৪:১৭ ২৭ নভেম্বর ২০১৯   আপডেট: ০৯:০৭ ২৭ নভেম্বর ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

জাতীয় পার্টির চেয়ারম্যান প্রয়াত হুসেইন মুহম্মদ এরশাদের সাবেক স্ত্রী বিদিশাকে লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে। সম্পত্তির লোভে এরশাদের ছেলে এরিককে জিএম কাদের নির্যাতন করেছেন- এমন অভিযোগের পরিপ্রেক্ষিতে জাপার অঙ্গ সংগঠন জাতীয় যুব সংহতির যুগ্ম আইন ও মানবাধিকার বিষয়ক সম্পাদক শেখ মোহাম্মদ আবু ওয়াহাব এ আইনি নোটিশ পাঠিয়েছেন।

মঙ্গলবার রাতে রাজধানীর গুলশান-১, ৪ নম্বর সড়কের ১৫ নম্বর বাসায় বিদিশার উদ্দেশ্যে এ নোটিশ পাঠানো হয়।

নোটিশে উল্লেখ করা হয়, গত ২৩ নভেম্বর ইত্তেফাক পত্রিকায় প্রকাশিত এরিকের সম্পদের লোভে জাতীয় পার্টির চেয়ারম্যান চাচা জি এম কাদের এরিকে নির্যাতন করেছেন। এরিকের প্রতি জিএম কাদেরের আগ্রহ নেই, আগ্রহ তার সম্পদের প্রতি। আপনার (বিদিশা) উদ্ধৃতি দিয়ে প্রকাশিত এই সংবাদ অসত্য, মানহানিকর। আপনি মিথ্যা বক্তব্য দিয়ে জিএম কাদেরের সম্মান ক্ষুণ্ণ করায় লিপ্ত রয়েছেন। এতে যুব সংহতির নেতারা বিব্রতকর পরিস্থিতির সম্মুখীন।

‘আপনি অবগত আছেন, হুসেইন মুহম্মদ এরশাদ মৃত্যুর কিছুদিন আগে তার সম্পত্তি হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টে হস্তান্তর করে গেছেন। যা পরিচালনা হবে ট্রাস্টের কর্মকর্তাদের মাধ্যমে। এখানে জিএম কাদের বা অন্য কারো কোনো স্বার্থ নেই।

নোটিশে আরো বলা হয়, এ অবস্থায় আপনাকে জানানো যাচ্ছে,  ১৫ দিনের মধ্যে বিভিন্ন পত্রিকা ও মিডিয়ায় জিএম কাদেরের বিরুদ্ধে মানহানিকর বক্তব্য প্রত্যাহার করার জন্য আহ্বান জানাচ্ছি। অন্যথায় আমার মক্কেল আপনার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেবেন।

উল্লেখ্য, ১৪ নভেম্বর থেকে ছেলে এরিক এরশাদের আহ্বানে সাড়া দিয়ে বিদিশা বারিধারার প্রেসিডেন্ট পার্কের বাসায় অবস্থান করছেন।

ডেইলি বাংলাদেশ/এস.আর/আরএইচ/টিআরএইচ