Alexa বিতর্কিত ছাড়া আওয়ামী লীগে কেউ বাদ যায় না: কাদের

বিতর্কিত ছাড়া আওয়ামী লীগে কেউ বাদ যায় না: কাদের

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:৩৯ ৮ নভেম্বর ২০১৯   আপডেট: ১৪:৪১ ৮ নভেম্বর ২০১৯

বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ওবায়দুল কাদের

বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে বৈঠক শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেন ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিতর্কিত ছাড়া আওয়ামী লীগে কেউ বাদ যায় না। দায়িত্বের পরিবর্তন হয়।  কেউ এক পদে সারাজীবন থাকবেন না, পদায়ন করা হয়। 

শুক্রবার রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকদের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, পরিস্কার জানিয়ে দিতে চাই- অসুস্থ্য প্রতিযোগিতা কোনো অবস্থায় বরদাস্ত করা হবে না। জাতীয় সম্মেলনকে সামনে রেখে সব তিক্ততার অবসান ঘটবে৷ আশা করবো সম্মেলনের তারিখ ঘোষণা করা হবে, সে অনুযায়ী সন্মেলন করতে হবে। কাঁদা ছোঁড়াছুড়ি বন্ধ করতে হবে। আমাদের মধ্যে প্রতিযোগিতা থাকবে, তবে সে প্রতিযোগিতা হবে সুস্থ্য।

অনুপ্রবেশকারীদের বিষয়ে বলেন, আমাদের দলে যারা আসছেন তারা সবাই অনুপ্রবেশকারী নয়। কারো বিরুদ্ধে যদি সাম্প্রদায়িকতার সংশ্লিষ্টতা না থাকে, কোনো প্রকার মামলা-মোকদ্দমা ও অপরাধের সংশ্লিষ্টতা না থাকে, তারা অনুপ্রবেশকারী নয়। যাদের বিরুদ্ধে সুনির্দিষ্ট অভিযোগ রয়েছে, তাদেরকে আওয়ামী লীগের জায়গায় দেয়া হবে না।

এসময় ১৪ দলের মুখপাত্র আওয়ামী লীগের সভাপতিমণ্ডলির সদস্য মোহাম্মদ নাসিম রাজশাহী সম্মেলন বিষয়ে বলেন, জাতীয় সম্মেলনকে সামনে রেখে রাজশাহী জেলায় তৃণমূলে সম্মেলন করতে যাচ্ছি। আওয়ামী লীগ একমাত্র সংগঠন যে দল ৩ বছর পরপর ঠিক মতো কাউন্সিল করে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা আগামী কাউন্সিলে সুন্দর একটি কমিটি করে নতুন যাত্রা শুরু করবো। 

বৈঠকে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, ডা. দীপু মনি, সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ চৌধুরী, দফতর সম্পাদক আব্দুস সোবহান গোলাপ, রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি ওমর ফারুক, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, রাজশাহী সিটি করপোরেশন মেয়র খায়রুজ্জামান লিটন প্রমুখ। 

ডেইলি বাংলাদেশ/জাআ/এসএএম