Alexa বিতর্কিতদের নেতৃত্বে আনা হবে না: কাদের

বিতর্কিতদের নেতৃত্বে আনা হবে না: কাদের

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:০৩ ৪ নভেম্বর ২০১৯   আপডেট: ২০:২২ ৪ নভেম্বর ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

আওয়ামী লীগের সহযোগী সংগঠনসহ বেশিরভাগ ক্ষেত্রে বিতর্কিতদের নেতৃত্বে আনা হবে না বলে জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সোমবার কৃষকলীগের জাতীয় সম্মেলন উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যান সমাবেশ স্থল পরিদর্শনের আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। 

ওবায়দুল কাদের বলেন, ঢাকা মহানগরসহ যেসব সহযোগী সংগঠনের সম্মেলন হচ্ছে, সেখানে বেশিরভাগ ক্ষেত্রে নেতৃত্ব পরিবর্তন হবে। নতুন ও পুরাতনের সমন্বয়ে কমিটি গঠন করা হবে। যারা বিভিন্ন অনৈতিক কর্মকাণ্ডের জন্য বিতর্কিত তাদের নেতৃত্বে আনা হবে না।

ঢাকা মহানগর আওয়ামী লীগের সম্মেলন প্রসঙ্গে তিনি বলেন, গতকাল ঢাকা মহানগর দক্ষিণের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ ও উত্তরের সাধারণ সম্পাদক সাদেক খানকে সম্মেলনের প্রস্তুতির জন্য নির্দেশনা দিয়েছি। ১৫ ডিসেম্বর আগেই মহানগর আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুত করা হবে।

বিএনপির নেতা সাদেক হোসেন খোকার মরদেহ দেশে আনার বিষয় কাদের বলেন, সাদেক হোসেন খোকার মৃত্যুতে আওয়ামী লীগ শোক জানিয়েছে। তার মরদেহ বাংলাদেশে আনতে সরকারের কোনো অসহযোগিতা থাকবে না। যদি অন্য দেশে কোনো সমস্যা থাকে সে ক্ষেত্রে আমাদের করার কিছু থাকবে না।

এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, দফতর সম্পাদক  আবদুস সোবহান গোলাপ।

ডেইলি বাংলাদেশ/জাআ/আরএইচ