Alexa বিজ্ঞানের ছেলে-মানবিকের মেয়ের প্রেমে বাধা, ঘটলো হৃদয়বিদারক ঘটনা

বিজ্ঞানের ছেলে-মানবিকের মেয়ের প্রেমে বাধা, ঘটলো হৃদয়বিদারক ঘটনা

আন্তর্জাতিক ডেস্ক  ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:৫৯ ৭ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ১৬:০১ ৭ ফেব্রুয়ারি ২০২০

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

স্কুলের বিজ্ঞান বিভাগে পড়তো ছেলে রুপম বানু আর মানবিক বিভাগের পড়তো মেয়ে সিগ্ধা কারক। সেখানে থেকেই বন্ধুত্ব থেকে তাদের প্রেম। তবে প্রেমের বাধা হয়ে দাঁড়ান প্রেমিকের বাবা। গরিব ঘরের মেয়েকে নিজের ছেলের বউ করতে নারাজ তিনি। এতে ক্ষিপ্ত ছেলে প্রেমিকাকে সিঁদুর পরিয়ে ঝাপ দেয় ট্রেনের নিচে।-খবর টাইমস অব ইন্ডিয়ার।

ভারতীয় সংবাদমাধ্যমটি জানায়, বুধবার রাতে পশ্চিমবঙ্গের হাওড়ার দক্ষিণ-পূর্ব রেলের উলুবেড়িয়া স্টেশনের পাশেই প্রেমিক-প্রেমিকার ছিন্নভিন্ন মরদেহ উদ্ধার করে পুলিশ।

রেল পুলিশের বরাতে সংবাদমাধ্যমটি আরো জানায়, বাগনানের নবাসনের আনন্দ নিকেতন স্কুলের দ্বাদশ শ্রেণির বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী রূপম ছিল স্বচ্ছল পরিবারের সন্তান। আর তার প্রেমিকা স্নিগ্ধা গরিব ঘরের সন্তান। তাই সামাজিক ও পারিবারিক মর্যাদার কারণে তাদের প্রেমের পরিণয় মেনে নেয়নি ছেলের পরিবার। উল্টো রূপমকে বকাঝকা করা হয়। এর জেরে পরীক্ষার নোট আদান-প্রদানের কথা বলে দুইজনই একসঙ্গে বাড়ি থেকে বের হয়। সন্ধ্যা সাড়ে ৭টায় বাড়িতে ফোন করে বিয়ের কথাটি জানায় স্নিগ্ধা। ওই সময় এক স্বজনকে সিঁদুর পরা বিয়ের ছবিও পাঠান তিনি। তখন তাদের ঘরে আসার অনুরোধ জানায় পরিবার। কিন্তু তীক্ত সমাজ ব্যবস্থাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে ট্রেনের নিচে ঝাঁপ দেন তারা।

ডেইলি বাংলাদেশ/এমকেএ