বিএনপি ভরাডুবির আশঙ্কায় শঙ্কিত: তাপস

বিএনপি ভরাডুবির আশঙ্কায় শঙ্কিত: তাপস

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:৪৬ ২৮ জানুয়ারি ২০২০   আপডেট: ১৮:৫২ ২৮ জানুয়ারি ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী শেখ ফজলে নূর তাপস বলেছেন, ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে বিরোধী পক্ষ  বিএনপি ভরাডুবির আশঙ্কায় শঙ্কিত হয়ে সন্ত্রাসের পথ বেছে নিয়েছে। 

মঙ্গলবার রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন থেকে ১৯তম দিনের নির্বাচনী প্রচার শুরুর আগে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। 

তাপস বলেন, বিএনপি সিটি কর্পোরেশন নির্বাচনে ভরাডুবির আশঙ্কায় রয়েছে। এ কারণে তারা উত্তেজিত হয়ে এখন সন্ত্রাসের পথ বেছে নিয়েছে। তারা নির্বাচনী পরিবেশ নষ্ট করছে। তাই ইসিকে পরিবেশ ঠিক রাখতে পদক্ষেপ নেয়ার আহ্বান জানাচ্ছি।

আগামীকাল বুধবার ইশতেহার প্রকাশ করা হবে জানিয়ে তাপস বলেন, আমাদের  ইশতেহারে থাকবে বাস্তবমুখী প্রতিশ্রুতি। অবাস্তব চমকপ্রদ কিছু থাকবে না। উন্নত, সুন্দর, সুশাসিত ও ঐতিহ্যের ঢাকা গড়ার প্রতিশ্রুতি দেব। আগামীকাল ইশতেহারে তারই বিস্তারিত বিবরণ থাকবে।

তিনি বলেন, নৌকার উন্নয়নের রূপরেখা ঢাকাবাসী গ্রহণ করেছে। ঢাকাবাসী ভোট দেয়ার জন্য উন্মুখ হয়ে আছে। আমরা ধৈর্য ও সহনশীলতার সঙ্গে এগিয়ে যাচ্ছি। বিরোধী পক্ষ গায়ে পড়ে পরিবেশ নষ্ট করতে চাইছে।

এ সময় উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক শাহআলম মুরাদ, সাংগঠনিক সম্পাদক মোর্শেদ কামালসহ স্থনীয় নেতারা।

ডেইলি বাংলাদেশ/জাআ/এসএএম