বায়ার্ন ছাড়ার কথা আগেই জানিয়েছিলেন থিয়াগো আলচানতারা

বায়ার্ন ছাড়ার কথা আগেই জানিয়েছিলেন থিয়াগো আলচানতারা

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:৪২ ৫ জুলাই ২০২০  

মিডফিল্ডার থিয়াগো আলচানতারা

মিডফিল্ডার থিয়াগো আলচানতারা

চলতি মৌসুম শেষে নতুন চ্যালেঞ্জের আশায় বুন্দেসলিগা ক্লাব বায়ার্ন মিউনিখ ছাড়ার কথা আগেই জানিয়েছিলেন মিডফিল্ডার থিয়াগো আলচানতারা। এমন তথ্য নিশ্চিত করেছেন বায়ার্ন চেয়ারম্যান কার্ল হেইঞ্জ রুমেনিগে।

২৯ বছর বয়সী এই স্প্যানিশ মিডফিল্ডার ২০১৩ সালে বার্সেলোনা থেকে ২৫ মিলিয়ন ইউরোতে বায়ার্নে যোগ দিয়েছিলেন। এরপর থেকে জার্মান চ্যাম্পিয়নদের হয়ে খেলেছেন ২৩০টি ম্যাচ। সাতটি লিগ শিরোপা জয় করেছেন। প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন লিভারপুল তাকে দলে নেবার দ্বারপ্রান্তে রয়েছে বলেও ইঙ্গিত দিয়েছেন রুমেনিগে।

এক সাক্ষাতকারে এ সম্পর্কে রুমেনিগে বলেছেন, ‘থিয়াগো বর্তমানে মাঠ ও মাঠের বাইরে শীর্ষ খেলোয়াড়।  আমরা তাকে দলে রাখার বিষয়টি গুরুত্ব সহকারে বিবেচনা করছি। তার সকল ইচ্ছা পূরণের চেষ্টা করেছি। কিন্তু এখন মনে হচ্ছে আরো একবার সে নতুন কিছুর জন্য নিজেকে প্রস্তুত করছে’। 

থিয়াগোর সঙ্গে বায়ার্নের বর্তমান চুক্তি আগামী মৌসুমে শেষ হবার কথা ছিল। রুমেনিগে জানিয়েছেন তার কাছে এখন আর থিয়াগোকে ছেড়ে দেয়া ছাড়া কোন উপায় নেই। বায়ার্ন চেয়ারম্যান আরো বলেছেন, ‘আগামী বছর কোন অর্থ ছাড়া আমরা আর কোন খেলোয়াড়কে ছাড়বো না’।
এর আগে বায়ার্ন ম্যানেজার হান্সি ফ্লিক বলেছিলেন তারা থিয়াগোকে দলে ধরে রাখতে চান। থিয়াগোর সম্ভাব্য দলত্যাগের ব্যপারে তিনি আশাবাদ ব্যক্ত করে বলেছিলেন, ‘আশা করছি সে থেকে যাবে’।

ডেইলি বাংলাদেশ/আরএস