Alexa বাড়ি ফিরেছেন অমিতাভ

বাড়ি ফিরেছেন অমিতাভ

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:৩৬ ১৯ অক্টোবর ২০১৯  

অমিতাভ বচ্চন

অমিতাভ বচ্চন

অবশেষে মুম্বইয়ের নানাবতী হাসপাতাল থেকে ছাড়া পেয়ে বাড়ি ফিরলেন অমিতাভ বচ্চন। চার দিন আগে হাসপাতালে ভর্তি হয়েছিলেন বিগ-বি। পরে কাল রাতে বাড়ি ফিরলেন তিনি।

এর আগে, জানা গেছে বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চনের ৭৫ শতাংশ অকার্যকর লিভার নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। অনেকের হয়ত অজানা, এই শাহেনশাহ বহুদিন ধরে হেপাটাইটিস বি ভাইরাসে ভুগছেন। এই কারণে নাকি তার লিভারের ৭৫ শতাংশ এখন আর কাজ করে না।

১৯৮২ সালের দুর্ঘটনার পর থেকেই হেপাটাইটিস বি ভাইরাস বাসা বেঁধেছে অমিতাভের শরীরে। সেখান থেকে লিভারের সমস্যা তার দিনকে দিন বেড়েই চলেছে। তবে অত্যন্ত সংযমী জীবনযাত্রা ও নিয়ম মাফিক ডায়েটের জেরেই এত বছর ধরে বলিউডে কাজ করে যাচ্ছেন ৭৭ বছরের অমিতাভ বচ্চন।

সম্প্রতি তার এই রোগ বেড়ে যাওয়ায় অমিতাভকে নিয়ে যাওয়া হয়েছে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে। সেখানে একটি আলাদা রুমেই চিকিৎসা নিয়েছেন তিনি।

পারিবারিক লোকজন ছাড়া বাকি কাউকে সেখানে যেতে দেয়া হয়নি বলে জানিয়েছে ভারতীয় গণমাধ্যমগুলো। যে কারণে তার সর্বশেষ অবস্থা জানতে বেশ বেগ পেতে হয়েছে সংবাদমাধ্যমকর্মীদের। এমনকি তার হাসপাতালে ভর্তির বিষয়টি নিয়েও ছেলেখেলা করা হয়েছে শুরুতে।

কেউ কেউ বলেছেন, তিনি হাসপাতালে এসেছেন নরমাল চেকআপের জন্য। আবার কেউ কেউ উল্লেখ করেছেন, অমিতাভ হাসপাতালেই আসেননি। আবার অনেকেই জেনেছেন, তিনি নানাবতী হাসপাতালে ভর্তি আছেন। তবে শেষমেশ চিকিৎসা নিয়ে বাড়ি ফিরলেন এই অভিনেতা।

ডেইলি বাংলাদেশ/টিএএস