বাড়ির পাশে ঘাস কাটতে গিয়ে ফিরে আসেনি মেয়েটি

বাড়ির পাশে ঘাস কাটতে গিয়ে ফিরে আসেনি মেয়েটি

চাঁদপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:২৮ ৩ আগস্ট ২০২০  

জান্নাতুল নাঈম মিশু

জান্নাতুল নাঈম মিশু

চাঁদপুরের কচুয়ায় জান্নাতুল নাঈম মিশু। বয়স ১৪ বছর, পড়াশোনা করত নবম শ্রেণিতে। গত শুক্রবার দুপুরে বাড়ির পাশে ঘাস কাটতে গিয়ে আর ফিরে আসেনি সে। পাশের খাল থেকে রোববার তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

মিশুর বাড়ি চাঁদপুরের কচুয়া উপজেলার ৯ নম্বর কড়ইয়া ইউপিতে। পড়াশোনা করত এম এ খালেক মেমোরিয়াল হাইস্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণিতে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, ঘটনার দিন দুপুরে বাড়ির পাশে ঘাস কাটতে গিয়েছিল সে। আর বাড়িতে ফিরে আসেনি। পরে বাড়ির লোকজন তাকে খোঁজাখুঁজি করতে গিয়ে ঘাস কাটার জায়গায় ওড়না ও কাস্তে দেখতে পায়। তবে মিশুকে খুঁজে পাওয়া যায়নি।

পরে কচুয়া থানায় একটি জিডি করা হয়। রোববার বাড়ির কাছেই খালে তার মরদেহ দেখা যায়। স্থানীয়রা পুলিশকে খবর দিলে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে।

স্থানীয়দের দাবি, মিশুকে ধর্ষণের পর হত্যা করে মরদেহ পানিতে ডুবিয়ে দেয়া হয়েছিল। অপরাধীদের গ্রেফতারের দাবিতে এলাকাবাসী দফায় দফায় মানববন্ধন এবং বিক্ষোভ মিছিলও করেছে।

এ বিষয়ে কচুয়া থানার ওসি ওয়ালিউল্লাহ অলি বলেন, আমরা মরদেহটি উদ্ধার করে সুরতহাল শেষে সোমবার ময়নাতদন্তের জন্য চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছি। 

ডেইলি বাংলাদেশ/জেএইচ