Alexa বার্সেলোনার বিপক্ষে মামলা করছেন নেইমার!

বার্সেলোনার বিপক্ষে মামলা করছেন নেইমার!

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:০৮ ১৩ ডিসেম্বর ২০১৯  

ফাইল ফটো

ফাইল ফটো

নেইমার ও বার্সার সম্পর্কের যেনো ঠিক নেই। এই নেইমারকে দলে টানতে দরকষাকষি করে, এই আবার সরে আসে বার্সা। চলতি ইউরোপিয়ান মৌসুমের শুরুতে দলবদলের বাজারটা এভাবেই গরম করে রেখেছিলো বার্সেলোনা ও নেইমার। নতুন খবর, নিজের সাবেক এই ক্লাবের বিরুদ্ধে মামলা দায়ের করতে চলেছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

স্প্যানিশ পত্রিকা এল মুন্ডোর সূত্রানুযায়ী, ৩.৫ মিলিয়ন ইউরো বকেয়া বেতন আদায়ের দাবিতে এই মামলা করতে পারেন বর্তমানে পিএসজির হয়ে খেলা নেইমার। 

২০১৭ সালে ২২২ মিলিয়ন ইউরোতে বার্সেলোনা থেকে পিএসজিতে যান নেইমার। তবে এরপর তাকে ফেরাতে পিএসজির সঙ্গে একাধিকবার আলাপ-আলোচনা ও প্রস্তাব দিয়েও শেষ পর্যন্ত খালি হাতে ফিরতে হয়েছে বার্সাকে। ন্যু ক্যাম্পে ফিরতে মরিয়া ছিলেন নেইমারও। এমনকি নিজের পকেট থেকে ২০ মিলিয়ন ইউরো খরচ করে হলেও তিনি ফিরতে চেয়েছিলেন সাবেক ক্লাবে। 

তবে এক্ষেত্রে নেইমারকে একটি শর্ত বেঁধে দেয় বার্সেলোনা। এটি হলো ফের বার্সা ডেরায় ফিরতে হলে ভুলে যেতে হবে ৪৩.৬ মিলিয়ন ইউরো বোনাসের দাবি। তুলে নিতে হবে মামলাও। সেসময় তাতে রাজী হয়েছিলেন ২৭ বছর বয়সী ব্রাজিলিয়ান।

তবে শেষ পর্যন্ত ন্যু ক্যাম্পে ফেরা হয়নি নেইমারের। উল্টো সাবেক ক্লাবের বিপক্ষে শর্ত ভঙ্গের অভিযোগ এনেছেন তিনি। পিএসজি স্ট্রাইকারের দাবি- নতুন চুক্তির ৪৩.৬ মিলিয়ন ইউরো বোনাস তো দেয়া হয়নি, উল্টো শেষ মৌসুমে তার বকেয়া ৩.৫ মিলিয়ন ইউরো বেতনও আটকে দিয়েছে বার্সা। 

নিজের এ পাওনা টাকার জন্যই শ্রম আদালতে একটি মামলা করতে চলেছেন পিএসজি নেইমার। বার্সা সভাপতি জোসেপ মারিয়া বার্তেমেউকে একজন ‘প্রতারক’ বলেও মন্তব্য করেছেন তিনি। এছাড়া শুধু বেতনই নয়, নতুন মামলায় পাওনা বাড়তি ১ লাখ ইউরোর বোনাসও দাবি করতে চলেছেন ব্রাজিলিয়ান তারকা। 

ডেইলি বাংলাদেশ/এএল