বাবার ছবি বুকে জড়িয়ে দেশে ফিরলেন এন্ড্রু কিশোরের মেয়ে

বাবার ছবি বুকে জড়িয়ে দেশে ফিরলেন এন্ড্রু কিশোরের মেয়ে

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:৫৪ ১৩ জুলাই ২০২০  

এন্ড্রু কিশোর

এন্ড্রু কিশোর

গেল ৬ জুলাই সন্ধ্যায় মারা যান প্লেব্যাক সম্রাট এন্ড্রু কিশোর। তখন এই শিল্পীর ছেলে-মেয়ে দুজনেই অস্ট্রেলিয়ার ছিলেন। পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছিল ছেলে-মেয়ে ফিরলেই এন্ড্রু কিশোরের মরদেহকে সমাধি করা হবে। গেল বৃহস্পতিবার ছেলে এন্ড্রু সপ্তক দেশে ফিরলেও স্বজনরা অপেক্ষা ছিলেন এন্ড্রু কিশোরের মেয়ে এন্ড্রু সংজ্ঞা। বাবার মৃত্যুর এক সপ্তাহ পরে দেশে এসে পৌঁছলেন তিনি। 

বিষয়টি নিশ্চিত করে এন্ড্রু কিশোরের শিষ্য মোমিন বিশ্বাস জানান, সোমবার সকালে সঙ্গা রাজশাহী শহরে এসে পৌঁছেছেন। অস্ট্রেলিয়ায় থাকার সময়ই বাবা এন্ড্রু কিশোরের একটি ছবি বাঁধাই করেছিলেন। বাবার সেই ছবি বুকে জড়িয়ে কাঁদতে কাঁদতে দেশে ফিরেছেন তিনি। এছাড়া নিজেই ডিজাইন করে এনেছেন বাবার শেষ আয়োজনের ব্যানার।

জানা গেছে, রাজশাহী বিশ্ববিদ্যালয় শহীদ মিনারে শেষ শ্রদ্ধার জন্য এন্ড্রু কিশোরকে নেয়ার পরিকল্পনা বাতিল করা হয়েছে। করোনার কারণে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ এ সিদ্ধান্ত বাতিল করেছে বলে শোনা গেছে।

এন্ড্রু কিশোরকে সমাধি করার বিষয়ে জানা মোমিন বিশ্বাস জানান, ১৫ জুলাই সকালে প্রথমেই রাজশাহী শহরের স্থানীয় চার্চে নেয়া হবে এন্ড্রু কিশোরের মরদেহ। এরপর তাকে নিয়ে আসা হবে রাজশাহীর কালেক্টরেট মাঠের পাশে খ্রিষ্টানদের কবরস্থানে। সেখানে বাবা-মায়ের কবরের পাশেই এন্ড্রু কিশোরের সমাধি করা হবে।

ডেইলি বাংলাদেশ/এনএ