Alexa বাবাকে ধোঁকা দিচ্ছে মেয়ে, সহায়তা করলো বন্ধুরা!

বাবাকে ধোঁকা দিচ্ছে মেয়ে, সহায়তা করলো বন্ধুরা!

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০১:৩৭ ২৭ জানুয়ারি ২০২০   আপডেট: ০২:৫০ ২৭ জানুয়ারি ২০২০

ভিডিও থেকে নেয়া স্ক্রিনশট

ভিডিও থেকে নেয়া স্ক্রিনশট

পৃথিবীর সব বাবাই তার সন্তানদের নিরাপত্তার ব্যাপারে সজাগ। বন্ধুদের পাল্লায় পড়ে ছেলে-মেয়েরা বিপথগামী হয় কিনা এ ব্যাপারে চিন্তিত থাকেন তারা। আবার ভালো বন্ধুদের কারণে অনেক বাবা সন্তানদের ব্যাপারে চিন্তামুক্ত থাকেন। কিন্তু অনেক ছেলে-মেয়ে নিজেদের আনন্দের জন্য বাবাদের ধোঁকা দিতে স্বাচ্ছন্দ্যবোধ করেন। আর সেই ধোঁকায় সহায়তা করে তার বন্ধুরা। সম্প্রতি এমন একটি ঘটনার ভিডিও ফেসবুকে দেখা গেছে।

ওই ভিডিওটি ‘চিনি বউ ও পিঁপড়া বর’ নামের একটি ফেসবুক গ্রুপে আপলোড করেছেন বিথি শারমিন নামের এক ব্যবহারকারী।  তিনি ওই ভিডিওর ক্যাপশনে লিখেন, বন্ধুরা অসাধারণ। তবে ঘটনাস্থলের ব্যাপারে তিনি নিশ্চিত কোনো তথ্য যোগ করেননি। তবে ভিডিওতে ছেলে-মেয়েদের হিন্দি ভাষায় কথা বলতে শোনা গেছে।

ভিডিওতে দেখা যায়, দুই মেয়ে ও তিন ছেলে একটি লিফটের ভেতরে অবস্থান করছেন। এ সময় এক মেয়ের কাছে তার বাবা ফোন করেন। ফোনে মেয়ে বলেন যে, রাওয়ের সঙ্গে তার কোনো সম্পর্ক নেই। বাবা শুধু তাকে সন্দেহ করেন। এ সময় বাবা তার মেয়ের অবস্থান জানতে চান। তখন মেয়ে তরকারির বাজারে রয়েছে বলে জানায়। এতে বাবার বিশ্বাস হয়নি। তাই ওই মেয়ের সঙ্গে থাকা এক বন্ধুকে সবজি বিক্রেতার অভিনয় করতে বলে। এতে ছেলেটি আলু, ভেন্ট্রি, কিনতে চিৎকার শুরু করে। এ সময় অপর একটি ছেলে বন্ধু সবজির দাম জিজ্ঞেস করা শুরু করে। এতে মেয়ে সবজির বাজারে রয়েছে বলে বাবার বিশ্বাস হয়।

>>ভিডিও দেখতে ক্লিক করুন<<

ডেইলি বাংলাদেশ/এমকেএ