করোনা থেকে বাবাকে বাঁচাতে ছোট্ট মেয়ের জেদ

করোনা থেকে বাবাকে বাঁচাতে ছোট্ট মেয়ের জেদ

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:১০ ২ এপ্রিল ২০২০   আপডেট: ১৬:১২ ২ এপ্রিল ২০২০

বাবাকে আটকে রেখেছে মেয়ে

বাবাকে আটকে রেখেছে মেয়ে

করোনাভাইরাসের তাণ্ডবে মৃত্যুর সংখ্যা হু হু করে বাড়ছে। বিশ্বজুড়ে এ পর্যন্ত ৪৭ হাজার ৫১৪ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ভারতে ৫৮ জন মারা যান। দেশটিতে লকডাউন চলছে। কিন্তু অফিসে যাওয়ার জন্য ভান করেন এক বাবা। অফিসে যাওয়া দেখে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির নির্দেশনা মনে করিয়ে দিয়ে বাবাকে বাইরে বের হতে বারণ করেছে ছোট্ট মেয়ে। তারই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। বাবার প্রতি মেয়ের ভালোবাসা দেখে নেটিজেনরা আপ্লুত হয়েছেন।

ওই ভিডিওতে দেখা যায়, দরজা সামনে চার থেকে পাঁচ বছরের এক ছোট্ট মেয়ে দাঁড়িয়ে আছে। বাবা অফিসে যাওয়ার কথা বললে মেয়েটি বলে, প্রধানমন্ত্রী বাইরে যেতে নিষেধ করেছেন। বাইরে গেলে করোনাভাইরাস ধরবে। এতে মারা যাবে। বাবা আবারো দরজা খোলার জন্য বললে মেয়েটি জেদ ধরে শক্ত অবস্থানে দাঁড়ায়।

পেমা কান্দু নামের এক টুইটার ব্যবহারকারী বাবাকে বাঁচাতে মেয়ের চেষ্টার ভিডিওটি অনলাইনে আপলোড করেন। তিনি ভিডিও-এর ক্যাপশনে লিখেন, একজন বাবা অফিসের যাওয়ার ভান করলে তার মেয়ে যেভাবে প্রতিক্রিয়া দেখায়। দরজা ব্লক করে বাবাকে প্রধানমন্ত্রী নির্দেশনা স্মরণ করিয়ে বাড়িতে থাকার কথা বলে মেয়েটি। অরুণাঞ্চলের এই ছোট্ট মেয়েটির চেয়ে কেইবা করোনাভাইরাসের বিরুদ্ধে যুদ্ধের বিষয়টি বুঝে।

ওই ভিডিওটি বিশ্বের ৬৮ হাজার ৮০০ জন অনলাইন ব্যবহারকারী দেখেছেন। বাবার প্রতি মেয়ের ভালোবাসা দেখে আপ্লুত নেটিজেনরা।

>>ভিডিও দেখতে ক্লিক করুন<<

ডেইলি বাংলাদেশ/এমকেএ